• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

মাহির প্রথম ওয়েব সিরিজ ‘ওভারট্রাম্প’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৩:৫১ পিএম
মাহির প্রথম ওয়েব সিরিজ ‘ওভারট্রাম্প’

সামিরা খান মাহি এ সময়ের ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ের মাধ্যমে এরই মধ্যে তিনি বেশকিছু নাটক উপহার দিয়েছেন। যা দর্শকরা বেশ পছন্দ করেছেন। নাটকের পর প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করলেন মাহি। নাম ‘ওভার ট্রাম্প’। সিরিজটি নির্মাণ করেছেন বাশার জর্জিস। 

এ প্রসঙ্গে মাহি বলেন, আমি প্রথমবার ওয়েব সিরিজে কাজ করছি। এই সিরিজে চঞ্চল ভাই আছেন। তার সঙ্গে কাজ করতে গিয়ে প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম। কারণ উনি তো অনেক বড় মাপর অভিনেতা। কিন্তু চঞ্চল ভাই এত বেশি হেল্পফুল, আমি বুঝতেই পারিনি যে আমি তার সঙ্গে অভিনয় করছি।

তিনি আরও বলেন, ‘ওভারট্রাম্প’ আরও যাদেরকে পেয়েছি সবাই অনেক হেল্পফুল ছিলেন। ভালো একটা টিম ছিল। সবকিছু মিলিয়ে নির্মাতা বাশার ভাই যেটা বানিয়েছে সেটা দুর্দান্ত হয়েছে। ‘ওভারট্রাম্প’-এ কাজের অভিজ্ঞতা দারুন আমি ওই চরিত্রে ১ মাস থেকেছি। আমার ক্যারেক্টারটা আশা করি সবাই পছন্দ করবে।

শিগগিরই একটি ওটিটি মাধ্যমে মুক্তি পাবে ‘ওভার ট্রাম্প’। এতে মাহি ও চঞ্চল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারকারা। তারা হলেন আশনা হাবিব ভাবনা, এফএস নাঈম, মোস্তফা মনওয়ার, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ।

 

Link copied!