• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

ঈদের আগে ৬ সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন মাহফুজুর রহমান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৭:১৫ পিএম
ঈদের আগে ৬ সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন মাহফুজুর রহমান
ছবি: সংগৃহীত

আগামী ঈদুল ফিতরের আগে ৬টি সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। শনিবার (১২ আগস্ট) দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার ৮ নম্বর ফ্লোরে এটিএন-বিএফডিএ অ্যাওয়ার্ড ২০২২ চুক্তি স্বাক্ষর ও মিট দ্য প্রেস অনুষ্ঠানের আয়োজনে এই ঘোষণা দেন তিনি।

মাহফুজুর রহমান বলেন, “এর আগে আমি যতগুলো সিনেমা বানিয়েছি বেশিরভাগ সুপারহিট হয়েছে। ‘প্রাণের চেয়ে প্রিয়’, ‘বিদ্রোহ চারিদিকে’, ‘ভালোবাসি তোমাকে’, ‘সাবধান’ তার মধ্যে অন্যতম। এরপর সিনেমায় ধস নামা শুরু হয়। ভালো সিনেমা হওয়ার পরও দেখা যায় সিনেমা হলে লোক হয় না। তবে গত ঈদে যে কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে তাতে বোঝা যাচ্ছে চলচ্চিত্রের অবস্থা আবার ফিরবে।”

পরিচালকদের উদ্দেশ্যে তিনি বলেন, “এটিএন-বিএফডিএ অ্যাওয়ার্ড আজ থেকে শুরু হল। এটি যুগ যুগ ধরে চলবে। এই পুরস্কার আর কোন দিন থামবে না। আপনাদের দায়িত্ব হল- আপনারা শুধু ভাল ছবি বাছাই করে আমাদের দিবেন। আমরা যাচাই করে পুরস্কার দেওয়ার ব্যবস্থা করব।”

চিত্রনায়ক সাইমন সাদিক ও ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ, মহাসচিব শাহীন সুমন, সাংগঠনিক সম্পাদক শাহীন কবির টুটুল, পরিচালক শাহ আলম কিরন, জাকির হোসেন রাজু, মনতাজুর রহমান আকবর, অভিনয়শিল্পী সোহেল রানা, অরুণা বিশ্বাস, রোজিনা, নিরবসহ আরও অনেকে। 

Link copied!