• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

চাকরি খুঁজছেন ঋত্বিক চক্রবর্তী!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০২:২৮ পিএম
চাকরি খুঁজছেন ঋত্বিক চক্রবর্তী!

টলিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ক্যারিয়ার শুরু করেন বাংলা থিয়েটারে কাজ শুরুর মাধ্যমে। দীর্ঘ সংগ্রাম করে তিনি সিনামাপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে ঋত্বিক অভিনয় ছেড়ে হন্যে হয়ে চাকরি খুঁজছেন! তবে ব্যাপারটা বাস্তবে নয়, ছবির গল্পে।

ঋত্বিকের আগামী সিনেমা ‘একটু সরে বসুন’-এ এমন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে জানালেন সেই খবর। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালনায় এবং ক্যাট ফিল্মস ও অনিন্দ্য দাশগুপ্তের প্রযোজনায় কমেডি ঘরানার সিনেমা হতে চলেছে ‘একটু সরে বসুন’। মূলত বনফুলের একটি ছোট গল্পের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই সিনেমা।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমার গল্পে উঠে আসবে বাড়ির লোক ও পাড়া প্রতিবেশীদের গঞ্জনায় অতিষ্ঠ হয়ে চাকরির খোঁজে মফস্বলের এক বেকার যুবক চলে আসেন কলকাতা শহরে। সংস্কৃত নিয়ে স্নাতক স্তরে পড়াশোনা করেছেন তিনি। কলকাতায় এসে দাদা-বৌদির বাড়িতে থাকতে শুরু করেন।

‘একটু সরে বসুন’ সিনেমাতে ঋত্বিক চক্রবর্তীকে প্রধান ভূমিকায় দেখা যাবে। সিনেমায় তার চরিত্রের নাম গুড্ডু। এদিকে গুড্ডুর ওপর নজরদারি করতে তার পিছু নেয় মফস্বলে তার লাভ ইন্টারেস্ট পিউ। শহরে এসে শুরু হয় প্রেম নিয়ে টানাপোড়ন। ঋত্বিক চক্রবর্তী ছাড়াও এই সিনেমাতে থাকবেন পাওলি দাম, রজতাভ দত্ত, ইশা সাহা, পায়েল সরকারসহ দুই শিশু শিল্পী। আরও থাকবেন পরাণ বন্দ্যোপাধ্যায়, মানসী সিনহা।

Link copied!