• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘কিল হিম-২’তে নায়ক-নায়িকার পরিবর্তন হচ্ছে না


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ০৬:১৬ পিএম
‘কিল হিম-২’তে নায়ক-নায়িকার পরিবর্তন হচ্ছে না
ছবি : সংগৃহীত

গত ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল অনন্ত-বর্ষা অভিনীত ‘কিল হিম’। এবার এটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন ছবিটির প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। ইকবাল জানান, ‘কিল হিম-২’তে জুটি হিসেবে আবারও দেখা যাবে অনন্ত জলিল ও বর্ষাকে। এরই মধ্যে এই দুই তারকার সঙ্গে অভিনয়ের বিষয়ে চূড়ান্ত কথা হয়েছে।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান।  

এ নিয়ে সংবাদ প্রকাশকে নির্মাতা ইকবাল বলেন, “‘কিল হিম’ ছবি আমার ব্যবসা সফল সিনেমা, যা দর্শকের চাহিদা পূরণ করতে পেরেছি। যেখানে সমাপ্তি টানা হয়েছে, ঠিক সেখান থেকেই পরবর্তী ছবির গল্প এগোতে থাকবে। এতে থাকবে অন্যায়-অবিচার, দুর্নীতির বিরুদ্ধে রোমাঞ্চকর অভিযান। তবে আগের অ্যাকশনধর্মী ছবিগুলো থেকে দর্শক ‘কিল হিম-২’ আরও নতুন কিছু বিষয়ের সংযোজন দেখতে পারবেন; যা দর্শককে এক মুহূর্তের জন্যও পর্দা থেকে চোখ সরাতে দেবে না বলে আমার বিশ্বাস।”

ইকবাল আরও বলেন, “এ বছরের শেশে ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশের পাশাপাশি বিভিন্ন দেশে চলবে ছবির দৃশ্য ধারণ। সবকিছু পরিকল্পনামাফিক শেষ হলে, আগামী বছরের প্রথম ভাগে ‘কিল হিম-২’ মুক্তি পাবে।”

ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, ভারতের কবির দুহান সিং, তরুন অরোরা ও প্রদীপ রাওয়াল। এছাড়াও তুরস্কের বেশ কয়েকজন শিল্পীকে দেখা যাবে এ ছবিতে।

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্ত–বর্ষা জুটির সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল। প্রযোজনায় রয়েছে বাংলাদেশের মুনসুন ফিল্মস ও তুরস্কের ১৯৫৮ ফিল্মস ইয়াপিম।

Link copied!