• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

মন্দিরে শরীর প্রদর্শনের ঘটনায় কঙ্গনার ক্ষোভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২৩, ১২:৫৮ পিএম
মন্দিরে শরীর প্রদর্শনের ঘটনায় কঙ্গনার ক্ষোভ

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী কঙ্গনা রনৌত যেকোনো ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুলে খবরের শিরোনাম হতে পছন্দ করেন। এই নিয়ে একাধিকবার আইনি ঝামেলায়ও পড়তে হয়েছিল তাকে। এবার শর্টস পরে মন্দিরে যাওয়া এক তরুণীকে একহাত দিলেন এই অভিনেত্রী।

জানা গেছে,  ক্রপ টপ ও শর্টস পরে হিমাচলের বৈদনাথ মন্দিরে গিয়েছিলেন ওই তরুণী। পাশে দাঁড়ানো অপর এক তরুণীর পরনে জিনস আর গায়ে শাল জড়ানো। সেই ছবি শেয়ার করে এক ব্যক্তি লেখেন—“এটা হিমাচলের বিখ্যাত শিবমন্দির বৈজনাথের দৃশ্য। বৈজনাথ মন্দিরে পৌঁছেছেন নাকি কোনো পাব বা নাইট ক্লাবে গেছেন? তা বোঝা দায়। এ ধরনের লোকজনকে কোনোভাবেই মন্দিরের ভেতর প্রবেশ করতে দেওয়া উচিত নয়। আমি এর তীব্র বিরোধিতা জানাচ্ছি। এসব দেখে আমার ভাবনাকে যদি ছোট বা সেকেলে বলা হয়, তা-ও আমি মেনে নিতে রাজি।”

সেই টুইটের সঙ্গে সহমত পোষণ করে কঙ্গনা লেখেন, “এগুলো পশ্চিমের পোশাক, যা ব্রিটিশরা তৈরি করেছে। একবার আমি ভ্যাটিকানে শর্টস, টি-শার্ট পরে গিয়েছিলাম। আমাকে পোশাক বদলাতে হোটেলে ফিরতে হয়েছিল। রাতের পোশাক পরে এভাবে মন্দিরে এসেছে যে ভাঁড়গুলো, তারা আদতে অলস আর খোঁড়া। আমি মনে করি এ বোকাদের জন্য কঠোর নিয়ম থাকা উচিত।”

বর্তমানে ‘চন্দ্রমুখী ২’ নিয়ে ব্যস্ত সময় পার কঙ্গনা। পি ভাসুর এই ছবি তামিল হরর কমেডি ‘চন্দ্রমুখী’র সিকুয়েল। যে ছবিতে অভিনয় করেছিলেন রজনীকান্ত ও জ্য়োতিকা। চন্দ্রমুখীতে রাজসভার দক্ষ নৃত্যশিল্পী হিসাবে দেখা যাবে কঙ্গনাকে। 

Link copied!