• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

গান গাইতে গিয়ে মঞ্চেই অসুস্থ ব্ল্যাকপিঙ্কের জেনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ১২:৩৭ পিএম
গান গাইতে গিয়ে মঞ্চেই অসুস্থ ব্ল্যাকপিঙ্কের জেনি

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কে-পপ ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’ সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্নে পারফর্ম করতে গিয়েছিল। সেখানে মঞ্চে গান গাইতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ব্যান্ডের অন্যতম সদস্য জেনি। ‘লাভসিক গার্লস’ গানটি গাইতে গাইতেই স্টেজ থেকে বেরিয়ে যান জনপ্রিয় এই সংগীতশিল্পী। ওয়াইজি এন্টারটেইমেন্টের এক বিবৃতির মাধ্যমে জেনির অসুস্থতার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ব্ল্যাকপিঙ্কের রিপ্রেজেন্টেটিভ এজেন্সি ওয়াইজি এন্টারটেইমেন্টের পক্ষ থেকে বিবৃতি দিয়ে বলা হয়, “১১ জুন ব্ল্যাকপিঙ্ক ওয়ার্ল্ড ট্যুরের একটি শো মেলবোর্নে ছিল। জেনি নিজের পারফরম্যান্স সম্পূর্ণ করতে পারেননি। ওর শারীরিক পরিস্থিতি অত্যন্ত খারাপ। সেই কারণেই ওকে বেরিয়ে আসতে হয়।”

ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, “আমরা ব্ল্যাকপিঙ্কের ফ্যানদের কাছে ক্ষমাপ্রার্থী। যারা শোতে এসেছিলেন তাদের সকলের কাছেই ক্ষমা চেয়ে নেওয়া হচ্ছে। তবে দয়া করে আমাদের পাশে থাকবেন। আশা করব, আপনারা আমাদের পরিস্থিতিটা বোঝার চেষ্টা করবেন।”

এদিকে শোয়ের শেষ পর্যন্ত থাকতে না পেরে আক্ষেপ প্রকাশ করেছেন জেনিও নিজেও। ওয়াইজি এন্টারটেইমেন্টের বিবৃতিতে বলা হয়েছে, ‘ফ্যানদের সঙ্গে আর কিছুটা সময় কাটাতে পারলেন না বলে জেনির বেশ কষ্ট হয়েছে। তবে খুব দ্রুত সেরে উঠবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।’

আগামী ১৬ এবং ১৭ জুন সিডনির কুদস ব্যাঙ্ক এরিনায় পারফর্ম করার কথা ব্ল্যাকপিঙ্কের। অসুস্থতার কারণে ওইদিন শোতে উপস্থিত থাকতে পারছেন না জেনি। তবে ব্যান্ডের অন্য সদস্য জিসো, লিসা এবং রোজেরা যথারীতি কনসার্ট মাতাবেন বলে জানা গেছে।

 

 

Link copied!