• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ফিট হয়ে ফিরতে আরও দুই মাস সময় লাগবে: শাবনূর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৮:৩৭ এএম
ফিট হয়ে ফিরতে আরও দুই মাস সময় লাগবে: শাবনূর
চিত্রনায়িকা শাবনূর। ছবি: সংগৃহীত

মনের মতো ফিট হয়ে ফিরতে আরও দুই মাস সময় লাগবে বলে জানিয়েছেন নন্দিত চিত্রনায়িকা শাবনূর।তিনি জানিয়েছেন, সেজন্যই অন্তত দুই মাস পর ক্যামেরার সামনে দাঁড়াতে চান তিনি। বর্তমানে কঠোর প্রস্তুতি নিচ্ছেন শাবনূর।

প্রতিদিন নিয়ম মতো ডায়েটের পাশাপাশি ব্যায়ামও করছেন। নিজের ফেরা প্রসঙ্গে শাবনূর বলেন, ‘আমি অনেক দিন ধরেই ফিরতে চাচ্ছিলাম। তবে হয়ে উঠছিল না। এরইমধ্যে দু’টি ছবির কাজের কথা চূড়ান্ত। তবে আমি আরও সময় নিতে চাই। দর্শক আমাকে যেভাবে চান সেভাবেই আমি ফিরবো। বিশেষ করে ফিটনেসটা আরও ঠিক করতে চাই। সেই মিশন এখন চলছে। আশা করছি আগামী দেড়-দুই মাসে ফলাফলটা দেখতে পারবেন আপনারা।’

ক’দিন আগেই অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। এসেই দু’টি ছবিতে অভিনয়ের ঘোষণা দিয়েছেন। একটি ‘মাতাল হাওয়া’। এ সিনেমায় তার সঙ্গে জুটি বাঁধছেন মাহফুজ আহমেদ। পরিচালনায় চয়নিকা চৌধুরী। আর অন্যটির নাম ‘রঙ্গনা’। এটি পরিচালনা করছেন আরাফাত হোসেইন। তবে জানা গেছে, এ মুহূর্তে ‘মাতাল হাওয়া’র জন্যই প্রস্তুতি নিচ্ছেন এই নায়িকা। বর্তমানে ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য তিনি কমাচ্ছেন ওজন। নিয়মমাফিক করছেন ডায়েট।
সর্বশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় পাওয়া যায়নি দর্শকপ্রিয় এ তারকাকে।

 

Link copied!