• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ভারতের ‘গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড’ পেলেন বর্ষা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ০২:৫৩ পিএম
ভারতের ‘গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড’ পেলেন বর্ষা

ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড ২০২৩ অনুষ্ঠানে পুরস্কার পেয়েছেন ঢালিউড অভিনেত্রী বর্ষা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিও শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ফেসবুকে পোস্ট করা ভিডিওতে দেখা যায় গাড়ি থেকে নেমেই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন অভিনেত্রী বর্ষা। পরনে ছিল সাদা কালো শাড়ি। মঞ্চে তাকে পুরস্কৃত করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। অনুষ্ঠানে বলিউডের অন্য বড় বড় তারকারাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নারী তারকাদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়।

একই অনুষ্ঠানে রাখিকেও সম্মাননা দেওয়া হয়েছে। এমন প্রাপ্তি প্রসঙ্গে বর্ষা বলেন, “এটা আমার জন্য অবশ্যই গর্বের একটি বিষয়। ভারতীয়রাও আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে খোঁজ খবর রাখেন। শুধু অভিনয়ই নয়, কর্মক্ষেত্রেও সফলতার জন্য তারা আমাকে এ সম্মাননায় ভূষিত করেছেন। এজন্য সংশ্লিষ্ট সবার প্রতি আমি কৃতজ্ঞ।”

বিভিন্ন ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার স্বীকৃতি হিসেবে গত ১৬ বছর ধরে ভারতে নারীদের “গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড” পুরস্কার দেওয়া হয়ে থাকে। এবার সেই স্বীকৃতি উঠেছে বাংলাদেশের চলচ্চিত্র অভিনেত্রী বর্ষার হাতে।

মুক্তির অপেক্ষায় আছে বর্ষা অভিনীত সিনেমা ‍‍`নেত্রী, দ্য লিডার‍‍`। সিনেমাটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল। এই সিনেমায় অভিনেত্রী বর্ষা ছাড়াও আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরা অভিনয় করেছেন অনন্ত-বর্ষার ‍‍`নেত্রী, দ্য লিডার‍‍` সিনেমাতে।

 

Link copied!