• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

এত অসহায় জীবনে আগে কখনো অনুভব করিনি: পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ০৭:৪৩ এএম
এত অসহায় জীবনে আগে কখনো অনুভব করিনি: পরীমনি
ছেলে পদ্মর সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

‘এত অসহায় জীবনে আগে কখনো অনুভব করিনি, আল্লাহ সহায়।’ বলে সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট করছেন পরীমনি। ছোট্ট পদ্মকে নিয়ে হঠাৎ তড়িঘড়ি করে ভারতের কলকাতায় গেছেন এই অভিনেত্রী। ছেলে পদ্মকে নিয়ে বুধবার রাতে কলকাতায় গিয়ে পৌঁছান তিনি। পরদিন বৃহস্পতিবার মধ্যরাতে নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দেন। যা ঘিরে চিন্তার ভাঁজ ফেলেছে পরী-ভক্তদের কপালে। 
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ১টার দিকে একটি পোস্টে পরীমনি লেখেন, ‘এত অসহায় জীবনে আগে কখনো অনুভব করিনি, আল্লাহ সহায়।’ পরীমনি লোকেশনে অ্যাপোলো হাসপাতাল, কলকাতা জুড়ে দিয়েছেন তিনি।
তার এমন পোস্টের পর ভক্তদের আর বুঝতে বাকি নেই, প্রিয় নায়িকা সত্যিই বড় বিপদে আছেন। তার পোস্টে অনেকেই কমেন্ট করে দোয়া করেছেন। 
আগে জানা গিয়েছিল, পরীর ছেলে পদ্ম ভীষণ অসুস্থ। পরিচালক চয়নিকা চৌধুরী এক পোস্টে জানিয়েছিলেন, এভারকেয়ার হাসপাতালে টানা ৭ দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্য সরাসরি কলকাতার পথে পরীমনি। তিনি বলেন, ‘পদ্ম খুব খুব অসুস্থ। তার ২টা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না কিন্ত কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মর জন্য পরীর জন্য দোয়া/প্রার্থনা করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।’

Link copied!