• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫

আমি আর রাজের বউ না : পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৬, ২০২৩, ০৪:২৯ পিএম
আমি আর রাজের বউ না : পরীমনি

অবশেষে নানা আলোচনা-সমালোচনার মধ্যে অভিনেতা শরিফুল ইসলাম রাজের সঙ্গে সংসার ভাঙার ঘোষণা দিলেন চিত্রনায়িকা পরীমনি।

সপ্তাহজুড়ে ছবি ও ভিডিও ফাঁসের ঘটনাকে কেন্দ্র করে তাদের সংসারে ফাটল দেখা দেয়। এরপর সোমবার (৫ জুন) রাতে পরীমনি একটি সংবাদমাধ্যমের লাইভে এসে রাজের সঙ্গে সংসার জীবনের অবসানের ঘোষণা দেন।

পরীমনি বলেন, “আজ থেকে আমি আর রাজের বউ না। আমি একটি সুন্দর জীবন চাই, আগামীতে সুন্দর করে বাঁচতে চাই। দুই পক্ষই সুন্দরভাবে বসে এর একটি সুন্দর সমাধান হোক। আমি সত্যি ওকে (রাজ) নিয়ে অনেক ভাবতাম। কিন্তু এখন আর নেই। আমি যে মানুষটাকে ভালবেসে বিয়ে করেছিলাম। তাকে কখনো এই মানুষটার সঙ্গে মেলাতে চাই না। আমার ওই মোমেন্টটা অনেক রিয়াল। আমি কখনোই ভাবতে চাই না ওই মানুষটা ফেক ছিল।”

এ সময় আবেগতাড়িত হয়ে পরীমনি বলেন, “আমার প্রেগনেন্সির সময়ে যে মানুষটা ফেরেশতার মত ছায়া দিয়ে রেখেছিল সেই মানুষটা মিসিং আমার লাইফ থেকে। আমি যদি ওর খারাপ বলতে পারি, ভালোটা কেন বলতে পারব না। আমি চাই এটা শেষ হওয়া দরকার।”

এসব আর ভাল লাগছে না উল্লেখ করে এই নায়িকা আরও বলেন, “আমার পারসোনাল লাইফ, প্রফেশনাল লাইফ এভাবে ব্লেন্ডিং হয়ে যাবে তা আমি কখনোই চাই না। আমি এই সম্পর্ক কন্টিনিউ করতে চাই না। আমি এটার জন্য রাজকে রিকোয়েস্ট করব। প্লিজ এই ধরনের ঘর সংসার খেলা খেলা বাদ দেয় যেন। সে হয় থাকবে, না হয় থাকবে না।”

পরীমনি বলেন, “আমি ঘুরে আসি তারপর থাকবো এটা কোন ধরনের কথা। এটা কোনো খেলা?  আমার ইচ্ছে হবে না আমি ছুটি চাই। এটা কোন ধরনের কথা। আমি আমার কোন বক্তব্য চেঞ্জ করিনি। এই মহলটার মধ্যে মানুষজন যোগ হচ্ছে, ওর ফ্যামেলি মেম্বার যে কি না ওর নিজের ভাই । সে আমাকে নিয়ে কি স্ট্যাটাস দিয়েছে তখন আমার ওর ভাইকেও সন্দেহ হয়েছে ওর ভাইয়ের কাছেও একসেস থাকে, ভাইও করতে পারে এটা। না হলে ওর ভাই এ রকম বিশ্রী মন্তব্য করল আমাকে নিয়ে। যার ফ্যামেলি আমাকে রেসপেক্ট করে না। যার বন্ধু বান্ধব আমাকে রেসপেক্ট করে না। কিন্তু মুখে বলে বেড়ায় আমাকে রেসপেক্ট করে। সেটা কি আসলেই রেসপেক্টবল হয়। আমার এসব রেসপেক্টের দরকার নাই। আমাকে মাফ করে দাও। আমি এসব ব্লেমগেম নিতে চাই না।”

পরীমনি বলেন, “আমি আমার কাজ নিয়ে থাকতে চাই। আমি আমার বাচ্চা নিয়ে থাকতে চাই। আমি একটা সুস্থ জীবন যাপন চাই। আমি বারবার বলেছি। আমি একটি সুস্থ জীবন চাই। এখন আর অপেক্ষা করার কিছু নাই। আমি একটি কথা বলি, আজ থেকে আমি রাজের বউ না। রাজ আমাকে কাগজে কলমে ডিভোর্স দেয়নি তো কি হয়েছে। রাজের বউ এটা আমি আসলেই শুনতে চাই না। এটা আমার জন্য খুব অসন্মানজনক।”

তিনি বলেন, “যে মানুষটা সত্যি সত্যি সন্মান করতে পারে না। সেই মিথ্যা সম্পর্ককে আমি বহন করতে চাই না। আমি আজকে বলব যত তাড়াতাড়ি সম্ভব আমরা সুন্দর করে এটা নিয়ে বসে সেটেল ডাউন করে ফেলি। এটা নিয়ে আগামীতে আর ক্যামেরা সামনে কথা বলতে হবে এটা আমি চাই না। এখানে ফুলস্টপ করতে চাই। আমার আর কিছু বলার নেই।”

এর আগে রোববার (৪ জুন) রাতে একটি সংবাদমাধ্যমের লাইভে এসে অভিনেতা রাজ তার বন্ধুদের কাছে ক্ষমা চাওয়ার পাশাপাশি জানান, অফিসিয়াল ডিভোর্সের পথে না হাঁটলেও সংসারে আর ফিরবেন না। এছাড়া সেই লাইভে তাদের দাম্পত্য সমস্যাকে ‘খুঁচিয়ে বাড়িয়ে’ তোলার জন্য   সাংবাদিকদের ওপরও ক্ষোভ প্রকাশ করেন এই চিত্রনায়ক।

Link copied!