• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আম্বানিপুত্রের বিয়েতে কত টাকা পেলেন শাহরুখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ০৩:২০ পিএম
আম্বানিপুত্রের বিয়েতে কত টাকা পেলেন শাহরুখ
মুকেশ আম্বানি ও শাহরুখ খান। ছবিঃ সংগৃহীত

সারা বিশ্বে তাক লাগিয়ে হাজার কোটি টাকা ব্যয়ে শেষ হলো ভারতীয় ধনকুবের  রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক বিয়ের অনুষ্ঠান।

আম্বানিদের বাড়ির অনুষ্ঠান মানেই রাজকীয় ব্যাপার। উপলক্ষ যা-ই হোক, উদ্‌যাপন হয় ঘটা করে। বলিউডের তাবড় তাবড় তারকারা হাজির হন সেখানে। শুধু হাজিরই হননি, নেচে-গেয়ে মাত করেছেন অতিথিদের। অনন্ত আম্বানিরর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে গোটা জামনগর।

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছেন মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জাকারবার্গ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্পের মতো ভিভিআইপি অতিথিরা। এসেছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা, হাজির হয়েছেন ক্রীড়া জগতের তারকারাও। সকল অতিথিদের জন্য অম্বানীরা করেছেন রাজকীয় আয়োজন। তিন দিন ব্যাপী প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উদ্‌যাপনে আম্বানির পরিবার কোনও রকম ত্রুটি রাখতে নারাজ।

যেখানে ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে সালমান, আমির, সাইফ আলি খানরাও। এই অনুষ্ঠানেই একসঙ্গে মঞ্চ মাতাতে দেখা যায় তিন খানকে। নাচে গানে মেতে ওঠেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুসারে, আম্বানির ছেলের বিয়েতে পারফর্মের জন্য পারিশ্রমিকও পেয়েছেন তারা। কিন্তু সেই পারিশ্রমিকের পরিমাণ কত?

সাধারণত একটি বিয়ের জন্য প্রায় ৩ কোটি টাকার মতো পারিশ্রমিক নিয়ে থাকেন শাহরুখ। এর আগে শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন বলিউড বাদশাহ। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামী ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদ্‌যাপনেও নাকি প্রায় ২ থেকে ৩ কোটি টাকা পেয়েছেন কিং খান। এরপর আলিয়া ভাট পেয়েছেন দেড় কোটি। তবে সালমান-আমিরদের পারিশ্রমিকের সংখ্যাটা জানা যায়নি।

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। সেই স্কুল জীবন থেকে তারা বন্ধু। কিন্তু বিয়ের কয়েক মাস আগেই অনুষ্ঠিত হলো প্রাক-বিবাহ অনুষ্ঠান। ১-৩ মার্চ পর্যন্ত চলে এই অনুষ্ঠানে। এতে ধারাবাহিকভাবে যোগ দেন বলিউডের তারকারা।

Link copied!