• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

লজ্জায় মুখ লুকাচ্ছেন নায়িকা মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪, ০২:২০ পিএম
লজ্জায় মুখ লুকাচ্ছেন নায়িকা মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: সংগ্রহীত

জাতীয় সংসদ নির্বাচনে বিশাল ব্যাবধানের ভোটে হার, জামানত হারানো, নানা প্রতিশ্রুতসহ বিভিন্ন কারণে লজ্জায় মুখ লুকাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাজশাহী থেকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছেন এই কথা।

 সূত্র বলেন, নির্বাচনে বড় ব্যাবধানে হারের কারণে মাহি লজ্জায় নিজের মুখ লুকিয়ে চলছে। গতকাল মাহি প্রতিশ্রুতি দিয়েছিলেন ফলাফল যা হওয়ার হবে, আমি হারি আর জিতি ভোটের পরদিন পুরো এলাকায় একটা শোডাউন দেব। হেরে গেলেও সবাইকে জানান দেবো, আমি তাদের সঙ্গে আছি। 

কিন্ত আজ মাহি তার সে ওয়াদা আংশিক পালন করেছেন। অনেকের অভিযোগ তিনি লজ্জায় মুখ লুকিয়ে রাখছেন। ‘অগ্নি’ খ্যাত এই নায়িকা  রাজশাহী-১ আসন থেকে নির্বাচন করেছেন।  ৭ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে তানোর ও গোদাগাড়ীতে মাত্র নয় হাজার নয়,শ ভোট পেয়েছেন মাহি। 

এই আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের ওমর ফারুক চৌধুরী এক লাখ তিন হাজার ৫৯২ ভোট পেয়ে চতুর্থ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী একই দলের স্বতন্ত্রপ্রার্থী গোলাম রাব্বানী কাঁচি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ৪১৯ ভোট।

চিত্রনায়িকা মাহিয়া মাহির বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায়। সেখান থেকে দলীয় মনোনয়ন না পেয়ে তিনি নানির বাড়ি রাজশাহী-১ আসনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরপর তাঁর জমা দেওয়া এক শতাংশ ভোটারের স্বাক্ষরে মিল না থাকায় রিটার্নিং অফিসার শুরুতে তাঁর মনোনয়নপত্র বাতিল করেছিলেন। পরে তিনি নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পান। এরপর ট্রাক প্রতীক নিয়ে মাহি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

 

Link copied!