• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৫ শা’বান ১৪৪৫

ওটিটি প্ল্যাটফর্মে ‘হাসিনা : আ ডটার’স টেল’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩, ০১:১৮ পিএম
ওটিটি প্ল্যাটফর্মে ‘হাসিনা : আ ডটার’স টেল’
ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হবে ‘হাসিনা : আ ডটার’স টেল’। দেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ তার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

রোববার (১৩ আগস্ট) ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে এক ফেসবুক পোস্টে জানায়, অপ্রতিরোধ্য কন্যার অনবদ্য গল্প ‘হাসিনা : আ ডটার’স টেল’। পিপলু আর খান পরিচালিত ডকুড্রামাটি প্রথমবারের মতো ওটিটিতে নিয়ে আসছে চরকি।

এটি প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এবং অ্যাপলবক্স ফিল্মস যৌথভাবে। প্রযোজক রাদওয়ান মুজিব সিদ্দিক ও নসরুল হামিদ বিপু। নির্মাণ করছেন অ্যাপল বক্স ফিল্মসের নির্মাতা পিপলু আর খান।

এর আগে স্টার সিনেপ্লেক্সে ২০১৮ সালের ১৫ নভেম্বর প্রিমিয়ার শোর মাধ্যমে যাত্রা শুরু করে ‘হাসিনা : আ ডটার’স টেল’। দর্শকদের জন্য স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা সিনেমা হল এবং সিলভার স্ক্রিনে প্রদর্শনী শুরু হওয়ার পর থেকে পরবর্তী দুই সপ্তাহে বক্স অফিসে সবচাইতে সফল ছিল ডকুড্রামাটি। দর্শক চাহিদার কথা মাথায় রেখে পরবর্তী সময়ে সারা দেশের জেলা ও বিভাগীয় পর্যায়ের আরও ৩৫টি সিনেমা হলে প্রদর্শন করা হয় ‘হাসিনা : আ ডটারস টেল’ ডকুড্রামা। সব মিলিয়ে দারুণভাবে ব্যবসাসফল ডকুড্রামাটি ছিল এটি।

 

Link copied!