• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মৌসুমী হামিদ কি তার চেয়ে লম্বা বর পেয়েছেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪, ০৫:১৮ পিএম
মৌসুমী হামিদ কি তার চেয়ে লম্বা বর পেয়েছেন
বরের সঙ্গে মৌসুমী হামিদ। ছবি : সংগৃহীত

বিয়ে করেছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। শুক্রবার (১২ জানুয়ারি) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেছেন। দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের খবরটি নিশ্চিত করেছেন মৌসুমী হামিদ নিজেই।

তিন বছর আগে মৌসুমী হামিদ একটি গণমাধ্যমে জানিয়েছিলেন, বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন। পরিবার থেকেও বিয়ের জন্য চাপ ছিল। কিন্তু সমস্যা তৈরি করে তার উচ্চতা। ছেলে দেখে পছন্দ হলেও তার সমান উচ্চতার ছেলে মিলছিল না। মৌসুমী হামিদ তখন বলেছিলেন, “লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না।”

নিজের সমান উচ্চতার পাত্র খুঁজে না পেয়ে বিয়ে করতে দেরি হচ্ছে—বলেছিলেন মৌসুমী হামিদ। তিনি বলেছিলেন, “আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।”

মৌসুমী হামিদের হবু বর আবু সাইয়িদ রানা লেখালেখি ও নির্মাণের সঙ্গে জড়িত। আবু সাইয়িদ রানার লেখা গল্পে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এর মধ্যে ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ উল্লেখযোগ্য।

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। এরপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে। তার ক্যারিয়ারের বয়স এক যুগের বেশি। এ ছাড়া মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।

সমান উচ্চতা না পেলেও কম উচ্চতার আবু সাইয়িদ রানাকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন মৌসুমী হামিদ। পাত্র ঢাকার বাসিন্দা। লেখালেখি ও নির্মাণের সঙ্গে জড়িত।

Link copied!