• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

শুভ জন্মদিন রানি মুখার্জি


তপন বকসি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৭:৩৩ পিএম
শুভ জন্মদিন রানি মুখার্জি

লাল রঙের বুটিদার কামিজের ওপর গোলাপি রঙের ওড়না আর সোনালি রঙের সালোয়ার, চোখে বড় আকারের রোদ চশমা, চিক ব্যাগ নেওয়া রানি মুখোপাধ্যায় তার ৪৫ তম জন্মদিনে মুম্বাইয়ের কালিনার প্রাইভেট এয়ারপোর্ট থেকে উড়ে গেলেন আসামের কামাখ্যা মন্দিরে পুজো দিতে। এয়ারপোর্ট এর মূল দরজায় এ ঢোকার আগে তিনি নিজের গাড়ি থেকে নেমে উপস্থিত সংবাদমাধ্যমের দিকে তাকিয়ে বার্থডে উইশের পাল্টা শুভেচ্ছা জানালেন সংবাদমাধ্যম প্রতিনিধিদের। মুখে ছিল মিষ্টি হাসি।

নিজের ৪৫ তম জন্মদিনের চারদিন আগেই  সারা পৃথিবীতে মুক্তি পেয়েছে তার অভিনীত হিন্দি ছবি ‍‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। ২১ মার্চ সকাল পর্যন্ত সারা পৃথিবীতে এই ছবির বক্স অফিসে আয় হয়েছে ১২.৬৪ কোটি রুপি। আরও একটি উল্লেখযোগ্য খবর হল, হিন্দি ছবি হিসেবে নরওয়েতে এই ছবিটি ‍‍`পাঠান‍‍`কে এই ছবি বক্স অফিস কালেকশনে পেছনে ফেলেছে।  

জন্মদিনে মুম্বাইয়ের প্রাইভেট এয়ারপোর্ট থেকে আসামের কামাখ্যা মন্দিরে যাওয়ার আগে রানি বললেন, “কোনো জোরদার বিষয়বস্তুর ওপর তৈরি হওয়া সিনেমা অতিমারির পরেও থিয়েট্রিক্যাল রিলিজে হলে দর্শক টানতে পারে, তা আমি বিশ্বসেরা রিভার্শনারি ছবির রিলিজ থেকে  সরাসরি দেখলাম। কোন ছবি কোন জনারের ওপর তৈরি হচ্ছে সেটা বড় কথা নয়।  দর্শকের হৃদয়কে কোন ছবির বিষয়বস্তু ছুঁয়ে যাচ্ছে, সেটাই আসল কথা। দর্শক সবসময় নতুন, অভিনব কোনো বিষয়বস্তু খোঁজেন, যা তাদের মগ্ন করে রাখবে বড় পর্দায়। সেখানে কোনো একজন একা নন সামাজিকভাবে দলবদ্ধ হয়ে তারা বড় পর্দায় তাদের সেই অভিপ্রেত বিষয়কে চাক্ষুষ করার জন্য অতিমারির পরেও এখনও একই আগ্রহে হলে আসেন।”

মঙ্গলবার (২১ মার্চ) নিজের ৪৫ তম জন্মদিনের আগের দিন রানি মুখোপাধ্যায় মুম্বইয়ের আন্ধেরিতে যশরাজ ফিল্মসের স্টুডিওর গার্ডেনে সংবাদ মাধ্যমের সামনে বিশালাকৃতির চকোলেট কেক কেটে উপস্থিত ফোটোগ্রাফারদের দিয়েছিলেন।

Link copied!