• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

সালমান খানকে হত্যার হুমকি গ্যাংস্টারের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ০১:০২ পিএম
সালমান খানকে হত্যার হুমকি গ্যাংস্টারের

‘যতই নিরাপত্তারক্ষী রাখুন না কেন, সালমানকে খুন করবই’ বলে মন্তব্য করেছেন গ্যাংস্টার গোল্ডি ব্রার। ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

বলিউড ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খানকে কয়েক মাস ধরে লাগাতার হত্যার হুমকি দিয়ে যাচ্ছে পাঞ্জাবের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং তার দলের লোকজন। কখনো চিঠি পাঠিয়ে, আবার কখনো ই-মেইল বার্তায় ভাইজানকে খুনের হুমকি দিচ্ছে তারা। সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে গোল্ডি বলেন, “লরেন্স ভাই বলেই দিয়েছেন, ‘সালমানকে কোনওভাবেই ক্ষমা করা যাবে না। খুন হতেই হবে বলিউডের ভাইজানকে।”

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছেন সালমান খান নিজেই। ভাইজান জানিয়েছেন, এভাবে প্রতি মুহূর্তে নিরাপত্তা নিয়ে চলা ও প্রাণনাশের হুমকির টেনশনের মোকাবিলা করার অভিজ্ঞতা ঠিক কেমন।

কিছুদিন আগে এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে এসেছিলেন সালমান। সেখানে তিনি বলেন,“নিরাপত্তাহীনতার থেকে নিরাপত্তা অনেক ভালো। হ্যাঁ, নিরাপত্তা রয়েছে। এখন আর একটা বাইসাইকেল নিয়ে রাস্তায় যাওয়া কিংবা একা একা কোথায় যাওয়া সম্ভব নয়। তার চেয়েও বড় কথা, আজকাল আমি ট্র্যাফিকে থামলেই চারপাশে নিরাপত্তা এত বেশি থাকে, অন্য মানুষদের অসুবিধা হয়। সবাই আমার দিকে তাকায়। আর আমার বেচারি ফ্যানেরা! খুব গুরুতর হুমকি বলেই এত বেশি নিরাপত্তা।”

এদিকে ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা গেছে, কানাডার মোস্ট ওয়ান্টেড ২৫ জনের লিস্টেও রয়েছে গোল্ডি ব্রার। দিল্লিতে কানাডার দূতাবাসের তরফ থেকে জানিয়ে দেয়া হয়, ভারতের করা অভিযোগের ভিত্তিতে রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

ভারতের ওই অভিযুক্তের বিরুদ্ধে যে অভিযোগ উঠছে তা অত্যন্ত গুরুতর। বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়েই দেখছে কানাডা সরকার। গোল্ডি ব্রার এখন কানাডাতেই রয়েছেন বলে মনে করা হচ্ছে। এরকম একজন আমাদের দেশের মানুষের জন্য বিপজ্জনক বলে জানিয়েছে কানাডা প্রশাসন।

 

 

 

 

 

 

Link copied!