• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ইমরান-পূজার গানে মডেল হলেন দীঘি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩, ০১:৪৭ পিএম
ইমরান-পূজার গানে মডেল হলেন দীঘি

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ব্যবসা সফল সিনেমার গান উপহার দিয়েছেন অনেক আগেই। যেমন বসগিরি চলচ্চিত্রের ‘দিল দিল দিল’, পোড়ামন ২ চলচ্চিত্রের ‘ওহে শ্যাম’ এবং বিশ্বসুন্দরী চলচ্চিত্রের ‘তুই কি আমার হবি রে’। নতুন একটি গানের শিরোনাম ‘চোখে চোখে’। এর আগেও ইমরান-পূজা জুটির বেশ কিছু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

কয়েকবছর বিরতির পর আবারও একসঙ্গে গান গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী, সুরকার, সংগীত পরিচালক ইমরান মাহমুদুল ও শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী বাধন সরকার পূজা। গানের শিরোনাম ‘চোখে চোখে’। গানটি লিখেছেন পীযূস দাস। সুর সংগীত করেছেন ইমরান মাহমুদুল। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শাহরিয়ার পলক। গানটিতে ইমরান ও পূজার সঙ্গে মডেল হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি।

ইমরান মাহমুদুল বলেন, “আমার গানের ক্যারিয়ারের অন্যতম সেরা গান, জনপ্রিয় গান ‘তুমি দূরে দূরে আর থেকো না’। এই গানের সহশিল্পী কিন্তু পূজা। তো তার সঙ্গে গানের ক্যামিস্ট্রিটা আমার একটু অন্যরকম। বেশ কয়েকবছর বিরতির পর আবারও পূজার সঙ্গে গান গাইলাম। গানের কথার সঙ্গে সামঞ্জস্য রেখে আমি মন ছুঁয়ে যাবার মতোই সুর করেছি। আর গানের মিউজিক ভিডিওতে আমাদের সঙ্গে আছে দীঘি। সবমিলিয়ে দারুণ একটি কাজ হয়েছে। আশা করছি শ্রোতা ও দর্শকদের ভালো লাগবে।”

ইমরান আরও বলেন, “এখন সময়টা এমন, যে ভালো গানের বিকল্প ভাবা যাবে না। ভালো গান হলেই শ্রোতারা তা আগ্রহ নিয়ে শোনেন। আমার সেই চেষ্টাটাই থাকে সবসময়। গানটি প্রকাশ করা নিয়ে বেশ উচ্ছ্বসিত পূজাও। তিনি এই সুন্দর কথার চমৎকার সুরের গানটির জন্য অপেক্ষা করছেন।“

এদিকে ইমরান-পূজার গানে কাজ করে ভালো লাগার কথা জানিয়েছেন দীঘি। তিনি বলেন, “গানটি অনেক ভালো লেগেছে বিধায় এতে মডেল হিসেবে কাজ করেছি। আমার বেশ ভালো লেগেছে পুরো কাজটি। আশা করছি, সবার ভালো লাগবে গানটি।” ৫ নভেম্বর গানটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে জানিয়েছেন দীঘি।

Link copied!