• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

ডেঙ্গু আক্রান্ত সৃজিত মুখার্জি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০২:০৪ পিএম
ডেঙ্গু আক্রান্ত সৃজিত মুখার্জি
সৃজিত-মিথিলা, ছবি: সংগৃহীত

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন টালিউডের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

এক ফেসবুক পোস্টে সৃজিত লিখেছেন, “নিজের সিনেমা ‘অটোগ্রাফ’-এর সেই জনপ্রিয় গান, ‘চল রাস্তায় সাজি ট্রামলাইন’-এর কথা বদলে দিয়ে, সেই ঢঙে পরিচালক লিখেছেন, ‘জল রাস্তায় হয় ডেঙ্গু, আর কম যায় তাই প্লাটিলেট... #কনফার্ম।”

সৃজিতের পোস্টে অভিনেত্রী অপর্ণা সেন মন্তব্যের ঘরে লিখেছেন, “টেক কেয়ার রিজু! আমার ডেঙ্গু হয়েছিল তাই জানি এটা কতটা দুর্বল করে দেয়! নার্সিং হোমে ভর্তি হয়ে যাবেন আশি করি।”

উত্তরে সৃজিত পাল্টা লিখেছেন,  “এখনই নয়, কাল প্লাটিলেট চেক করে, বাক্স গুছাব ভাবছি।”

অপর্ণা সেন আবারও লেখেন, “সৃজিত মুখার্জি আমি নিশ্চিত আপনি ভালো থাকবেন এবং আপনার মাও একজন ডাক্তার। তবু যেখানে প্লাটিলেট গণনা জড়িত, সেখানে সতর্কতার দিক থেকে ভুল করাই ভালো।”

কয়েকদিন আগেও এক ফেসবুক পোস্টে সৃজিত লিখেছিলেন, “অন্ধকার নামছে, এতই ঘন যে, কিছু দেখতে পাওয়া যাচ্ছে না।” সেসময় নির্মাতার স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি হিন্দুস্তান টাইমসকে বলেন, “বড় কিছু নয়, ফ্লু জ্বর হয়েছে। এখন উনি কিছুটা ভালো আছেন।”

সম্প্রতি ‘দশম অবতার’ সিনেমার শুটিং শেষ করেছেন নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। সিনেমার আউটডোর শুটিংয়ে বৃহস্পতিবারই (১৭ আগস্ট) অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, জয়া আহসানসহ নির্মাতার উত্তরবঙ্গে যাওয়ার কথা ছিল, তবে সৃজিত অসুস্থ হওয়ায় যাওয়া সম্ভব হয়নি। সুস্থ হলেই ‘দশম অবতার’ সিনেমার আউটডোর শুটিং শেষ করে ফেলতে চান নির্মাতা।

এর আগে গত জুন মাসে অসুস্থ হয়ে পড়েছিলেন নির্মাতা। বুকে ব্যাথা হওয়ায় সৃজিতকে এনজিওগ্রাম করতে বলেন চিকিৎসকরা। তবে সৃজিতের এনজিওগ্রামের রিপোর্টে কিছুই ধরা পড়েনি বলে সে সময় জানিয়েছিলেন মিথিলা।

 

Link copied!