• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

সিন্ডিকেটের কারণে ভালো কাজ করা সম্ভব হয়নি : ফারিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৬, ২০২৩, ০২:৫৫ পিএম
সিন্ডিকেটের কারণে ভালো কাজ করা সম্ভব হয়নি : ফারিয়া

শোবিজের সিন্ডিকেট নিয়ে আবারও কথা বললেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন। তিনি বলেন, “শোবিজে কিছু সিন্ডিকেট আছে। জনপ্রিয়তা পেলে নির্দিষ্ট কয়েকজনের সঙ্গেই কাজ করে। এর জন্য চাইলেও ভালো কাজ করা সম্ভব হয়নি।”

একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফারিয়া শাহরিন বলেন, “ভালো কাজ করার ক্যাপাবিলিটি আমার আছে। যেহেতু একটা গ্রুপিজম কাজ করে, তাই কেউ হয়তো অনেক কাজ করে আবার কারও কাছে কাজই থাকে না। এসব আগেও বলেছি, কোনো লাভও হয় না। হয়তো আমার মধ্যেও কোনো কমতি আছে।”

শোবিজে নিজের বর্তমান অবস্থান প্রসঙ্গে ফারিয়া বলেন, “আমি তো কখনোই টানা কাজ করতে পারিনি। শোবিজে এসে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনটি করে জনপ্রিয়তা পেয়েছিলাম। তখন আইন বিষয় নিয়ে পড়তাম। পড়াশোনার চাপ সামলে অভিনয়ে নিয়মিত হতে পারিনি।”

ওটিটি নিয়ে আপনার ভাবনা কী—এমন প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, “ওটিটিতে কাজ করতে চাই। কেন যেন মনমতো অফার পাই না। আমার অভিনীত ‘সাদা মানুষ’, ‘ব্যাচেলর পয়েন্ট’ যারা দেখেছেন তারা জানেন, অভিনয়ের অ-আ অন্তত জানি। শেখার শেষ নেই। হয়তো ওটিটিতে যে দারুণ চরিত্রগুলো হচ্ছে, ভালো কোনো পরিচালক চ্যালেঞ্জ নিলে আমি হতাশ করব না।”

এ সময় নিজের বিয়ে প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, “বাগদানের কথা তো জানিয়েছি। বিয়ে হলেও সবাই জানবেন। একটু সময় নিচ্ছি। আমার নানি মারা গেলেন। কুকুরটা মারা গেল। এ রকমভাবে নানা কারণে আমার বিয়েটাও পিছিয়েছে। যার সঙ্গে এনগেজমেন্ট করেছি সে মাহফুজ রায়ান, তার সঙ্গেই আছি। এনগেজমেন্ট মানেই তো বিয়ের প্রথম ধাপ পার করলাম।”

Link copied!