• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে এতিমদের সঙ্গে কাটাবেন চিত্রনায়িকা সুবাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১২:৩৫ পিএম
জন্মদিনে এতিমদের সঙ্গে কাটাবেন  চিত্রনায়িকা সুবাহ
চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। ছবি কোলাজ

এ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ’র জন্মদিন রবিবার (১৯ ফেব্রুয়ারি)। বিশেষ এই দিনটি পরিবার ও এতিম শিশুদের সঙ্গে কাটাবেন বলে সংবাদ প্রকাশকে জানিয়েছেন ‘বসন্ত বিকেল’ খ্যাত এই নায়িকা।

সুবাহ বলেন,  ‘পরিবার নিয়ে কাটাবো সারাদিন আর দুপুরে কিছু এতিম বাচ্চাদের খাবারের আয়োজন করেছি।  বাবা মারা যাওয়ার পর থেকে ২ বছর হলো বড় করে জন্মদিন পালন করছি না। সবাই দোয়া করবেন আমার জন্য।’

এদিকে জন্মদিন উপলক্ষে ফেসবুকে এক বার্তা দিয়েছেন, বার্তাটি ‘সংবাদ প্রকাশ’ পাঠকের জন্য তুলে ধরা হল-

আজ ১৯ ফেব্রুয়ারি দিনটা অনেক স্পেশাল আমার জন্য কারণ আজ আমার জন্মদিন। কিছু বছর আগে এই দিনে আমার জন্ম হয়। 
আমার আম্মার থেকে আমার বাবা বেশি খুশি হয়েছিলেন আমাকে দেখে। অনেক ফুটফুটে চোখ বড়, অনেক বড় বড় চুলওয়ালা একটি বাচ্চা দেখে বাবার খুশির সীমা ছিল না।  সোনার চামচ দিয়ে মধু খাইয়ে ছিল যেন তার মেয়ের কণ্ঠ সুন্দর হয়। ঠিক তাই হয়েছে আমি বড় হওয়ার পর থেকে আমার কণ্ঠস্বরের ফ্যান আমার বাবা।  বাবার মন খারাপ কিংবা খুশির সময় হলেই বলতো একটা গান শুনাতে।  শুধু বাবা না আমার নানু বাড়ি দাদু বাড়ি সবাই  খুব খুশি হয়েছিল আমি জন্মানোর পরে আমার দাদা এবং নানার অনেক আদরের নাতনি আমি। আল্লাহ আমাকে জীবনে কোন কিছুর অভাব দেয়নি ছোটবেলা থেকে এই পর্যন্ত। 
আমি জীবনে যাই চেয়েছি তাই পেয়েছি যা আশা করেছি সে প্রত্যেকটা আশা আমার পূরণ হয়েছে। আলহামদুলিল্লাহ। আমি সবসময় যেনো সুস্থ সুন্দর হাসি খুশি থাকতে পারি এই দোয়াই করবেন আমার জন্য সবাই ভালো থাকুন।

সুবাহ অভিনয়ের পাশাপাশি গানও করেন। সম্প্রতি তার গান প্রকাশ হয়েছে। ব্যান্ড সংগীতের উজ্জ্বলতম নক্ষত্র আইয়ুব বাচ্চুর স্মরণে তার ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানে কন্ঠ দিয়েছেন সুবাহ। গানটি ব্যপক প্রশংসিত হয়েছে।

সুবাহ অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা  ‘বসন্ত বিকেল’।  চলচ্চিত্রটি পরিচালনা করছেন রফিক শিকদার। সিনেমায়  সুবাহর সহশিল্পী ছিলেন শিপন মিত্র, তানভীর তনু প্রমূখ।
 

Link copied!