• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সিনেমা তারকা দম্পতির যত বিবাহ-বিচ্ছেদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০২:২৮ পিএম
সিনেমা তারকা দম্পতির যত বিবাহ-বিচ্ছেদ
রাজ-পরী, মাহিয়া মাহি. শাকিব-অপু। ছবি: ফেসবুক থেকে

তারকাদের যেকোনো বিষয়ে জানার আগ্রগের শেষ নেই ভক্তদের। বিশেষ করে তাদের ব্যক্তিগত জীবন, বিবাহবিচ্ছেদ নিয়ে ভক্তদের আগ্রহ থাকে তুঙ্গে।  সাধারণ মানুষের বিবাহবিচ্ছেদের খবর খুব একটা জানাজানি না হলেও তারকাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে যায় মুহূর্তের মধ্যে। আর চলচ্চিত্রর তারকা হলে তো কথাই নেই। রকেটের মতো দ্রুত গতিতে ছড়িয়ে যায় সেই খবর।

সিনেমার আলোচিত এমন বেশ কিছু তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ নিয়ে এই প্রতিবেদন-

মাহিয়া মাহি

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টা ৪৯ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্রসন্তান জন্ম দেন। বিচ্ছেদের কারণ হিসেবে জানা গেছে বনিবনা না হওয়া।


পরীমনি-শরিফুল রাজ

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ। ২০২১ সালে বিয়ে করেছেন এ দম্পতি। তাদের ঘরে এক পুত্রসন্তান রয়েছে। তবে মাত্র দুই বছরের মাথায় ২০২৩ সালে বিচ্ছেদ ঘটে এ দম্পতির। এই দম্পতির বিচ্ছেদের কারণ হিসেবে জানা গেছে রাজের পরকীয়া।

শাকিব খান-অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তারা দুজন শুটিং অব্যাহত রাখেন। দীর্ঘদিন আড়ালে থেকে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। আট বছর আগের সে বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছে যে, শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। তারপরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শাকিব খান। এই ঘরে শাকিব খানের একটি ছেলে রয়েছে।

শবনম বুবলী

শবনম বুবলী নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়ে ছিলেন নিজের বিয়ের খবর। সঙ্গে ছেলের জন্ম তারিখও প্রকাশ করেছিলেন সেই দিন।
পোস্টে বুবলী জানিয়েছিলেন, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয় শাকিব-বুবলীর। আর সন্তানের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ। তাদের বিচ্ছেদের খবর জানা গেলেও কত তারিখে বিচ্ছেদ হয়েছে, তা চূড়ান্তভাবে জানাননি বুবলী। তারকা এই দম্পতি বর্তমানে আলাদা রয়েছেন।


আলমগীর-খোশনুর

জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর প্রথমে বিয়ে করেন গীতিকার খোশনুরকে। তাদের কন্যা সংগীতশিল্পী আঁখি আলমগীর। পরে আলমগীর খোশনুরের সঙ্গে দীর্ঘদিনের বিবাহিত জীবনের ইতি টেনে সংগীতশিল্পী রুনা লায়লাকে বিয়ে করেন। এখন তাদের সুখের সংসার।

হুমায়ুন ফরীদি-সুবর্ণা মুস্তাফা


অভিনেতা হুমায়ুন ফরীদি ও সুবর্ণা মুস্তাফা নাট্যমঞ্চে একসঙ্গে অভিনয় করতেন। সেখান থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। ফরীদি তার প্রথম স্ত্রী মিনুর সঙ্গে সম্পর্কচ্ছেদ করে ১৯৮৪ সালে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে বিয়ে করেন। এই দম্পতি দীর্ঘ ২৪ বছর একসঙ্গে সংসার করেন। ২০০৮ সালে সুবর্ণা ডিভোর্স দেন হুমায়ুন ফরীদিকে।


ইলিয়াস কাঞ্চন-দিতি

ভালোবেসে বিয়ে করেছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও জনপ্রিয় নায়িকা দিতি। সন্তানদের কথা চিন্তা করেই নাকি তারা একে অপরের হয়েছিলেন। কিন্তু বেশি দিন টেকেনি সে সংসার। যে সন্তানদের কথা চিন্তা করে তারা এক হয়েছিলেন সেই সন্তানরা একে অপরকে এক পরিবারের ভাবতে পারেননি।

শখ-নিলয়

শোবিজের আলোচিত তারকা দম্পতি শখ ও নিলয়। ভালোবেসে ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারিবারিকভাবে বিয়ে করেন এই জুটি। কিন্তু শেষ পর্যন্ত তাদেরও  বিচ্ছেদের পথে হাঁটতে হয়।

 

Link copied!