• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

তবে কি বুবলীকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিলেন পরীমনি!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০৪:০৯ পিএম
তবে কি বুবলীকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিলেন পরীমনি!
চিত্রনায়িকা পরীমনি ও বুবলী। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি তার ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় থাকেন। মাঝেমধ্যেই নানান বিষয়ে সামাজিক মাধ্যমে রহস্যময় স্ট্যাটাস দিয়ে ভক্তদের মনে কৌতূহল দিতে বেশ পটু এই অভিনেত্রী। সম্প্রতি গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নীর এক ফেসবুক পোস্ট ঘিরে তৈরি হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সেই আলোচনায় ঘি ঢালতে হঠাৎ রহস্যময় এক পোস্ট দিয়েছেন পরীমনি।

শনিবার (১১ নভেম্বর) নিজের ফেসবুক আইডিতে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা। ক্যাপশনে পরীমনি লেখেন, উনি সব কিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!  

এদিকে পরীমনির এই পোস্ট বুবলীকে উদ্দেশ্য করেই লিখেছেন বলে ধারণা করছেন তার ভক্তরা। নানা ধরনের মন্তব্য করছেন তারা। কমেন্টে এক ভক্ত লিখেছেন, ‘খেলা হবে’, কমেন্টের জবাবে পরীমনি বলেন, ‘খেলার শেষ দৃশ্য চলছে এটি ‘

পরীমনির স্ট্যাটাস

এর আগে গত ৪ নভেম্বর রাত থেকে বুবলী-তাপসের প্রেমের গুঞ্জনটা শুরু। গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ও তাপসের স্ত্রী ফারজানা মুন্নির একটি ফেসবুক স্ট্যাটাসের সূত্র ধরেই মূলত চর্চার শুরু। সেই স্ট্যাটাসে মুন্নী লেখেন, তাপস ও বুবলী মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী। এর কিছু সময় পরেই মুন্নি জানান, তার আইডি হ্যাকড হয়েছিল।

এদিকে এই ঘটনার রেশ শেষ না হতেই শুক্রবার (১০ নভেম্বর) মধ্যরাতে নতুন করে ছড়িয়ে পড়ে একটি কথোপকথনের অডিও রেকর্ড। এতে মুন্নীর কণ্ঠে শোনা যায়—সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়নি। পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নীকে  ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বাধ্য করা হয়। যা নিয়ে আবারও শুরু হয় নানা বিতর্ক। তবে ১৩ মিনিটের ওই ফোনালাপে অপুর কোনো কথা অবশ্য শোনা যায়নি। ঘুরেফিরে মুন্নীর কথাই এসেছে। বিষিয়টি নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেস্টা করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তন্য করতে রাজি হননি।

এদিকে ‘খেলা হবে’ শিরোনামের এক সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে শবনম বুবলী ও পরীমনিকে। গানবাংলা ও টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপসের প্রযোজনায় একসঙ্গে দেখা যাবে তাদের।

Link copied!