• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

রমজানে মহতি আয়োজনের সঙ্গে বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৪:১৭ পিএম
রমজানে মহতি আয়োজনের সঙ্গে বুবলী

পবিত্র মাহে রমজান উপলক্ষে মহতি আয়োজনে যুক্ত হলে আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলি। স্বেচ্ছাসেবী সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশন-এর আয়োজনে রবিবার (২৪ মার্চ) ঢাকায় সুবিধা বঞ্চিত মানুষকে ইফতার খাওয়াতে দেখা গেছে। 

মহতি এই আয়োজনে এসে বুবলি বলেন, ‘ প্রথমেই ধন্যবাদ দিতে হয় বিদ্যানন্দকে। এই মগতি আয়োজনর জন্য। এধরনের উদ্যোগের সঙ্গে থাকতে আমার বরাবরই ভালো লাগে। সবাই মিলে এধরনের আয়োজনের কথা সবাইকে জানাতে হয়। সবাই একসঙ্গে মিলে কাজটি করলে সহজ হয়। এধরনের কাজে আমার সব সময় কন্টিবিউশন থাকবে।’

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলি। ক্যারিয়ারে খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এবার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে তিনটি সিনেমা ‘মায়া : দ্য লাভ’। সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ পরিচালক জসিম উদ্দিন জাকির।

সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করেছেন তিন অভিনেতা— আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক এবং জিয়াউল রোশান।

এছাড়া রোজার ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে জনপ্রিয় নায়িকা বুবলী ও শরিফুল রাজ জুটির প্রথম সিনেমা ‘দেয়ালের দেশ’। পোস্টার প্রকাশের পর থেকেই এটি নিয়ে দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহ ছিল। এবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। ৫৬ সেকেন্ডের এই এক ঝলক সামনে আসার পর মুহূর্তেই আলোচনায় উঠে এসেছে ‘দেয়ালের দেশ’।

মিশুক মনিরের পরিচালনায় এতে বুবলী ও রাজ ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। 

Link copied!