• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

শামিকে বিয়ের প্রস্তাব দিলেন বাঙালি অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৩:০২ পিএম
শামিকে বিয়ের প্রস্তাব দিলেন বাঙালি অভিনেত্রী
অভিনেত্রী পায়েল ঘোষ ও ক্রিকেটার মোহাম্মদ শামি। ছবি: সংগৃহীত

এবারের আইসিসি বিশ্বকাপে আগুন ঝরাচ্ছেন ভারতীয় বোলার মোহাম্মদ শামি। চলতি টুর্নামেন্টের মাত্র চারটি ম্যাচ খেলে ইতোমধ্যে ১৬টি উইকেট নিয়ে ভারতের সর্বোচ্চ উইকেট শিকারির খাতায় নাম তুলেছেন তিনি। এরই মাঝেই পশ্চিমবঙ্গের অভিনেত্রী পায়েল ঘোষের থেকে বিয়ের প্রস্তাব পেলেন ভারতীয় এই পেসার।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে জানানো হয়েছে, অভিনেত্রী ও রাজনীতিবিদ পায়েল ঘোষ বিয়ের প্রস্তাব দিয়েছেন শামিকে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের প্রস্তাব দিয়ে একটি পোস্টও দিয়েছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “শামি, তুমি নিজের ইংরেজিটা একটু শুধরে নাও। আমি তোমাকে বিয়ে করতে রাজি আছি।”

তবে পায়েলের এমন প্রস্তাবের কোনো জবাব দেননি শামি। কেননা, নেটদুনিয়ায় খুব একটা সক্রিয় নন এই ক্রিকেটার। দল জিতলে মাঝে মধ্যে পোস্ট করেন। আবার কোনো উৎসবের সময়েও তা উদযাপনের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।

সংবাদমাধ্যমটি আরও জানায়, পায়েলের জন্ম কলকাতায় হলেও বর্তমানে কর্মসূত্রে থাকেন মুম্বাইয়ে। মুম্বাইয়ে নমিত কিশোরের অভিনয় স্কুল থেকে অভিনয়ের তালিম নেন। এর পর দক্ষিণ ভারতের একাধিক সিনেমায়- প্রয়াণাম, মিস্টার রাস্কেল, ওসারাভেললি, বর্ষাধারে-তে। বলিউডি সিনেমায় আত্মপ্রকাশ ঘটে বিবেক অগ্নিহোত্রীর ফ্রিডমের মাধ্যমে। এর পরে প্যাটেল কি পাঞ্জাবি শাদিতেও তাকে দেখা গিয়েছিল। এ ছাড়া বিবিসির টেলিফিল্ম শার্প’স পেরিল-এ কাজ করেছেন। কানাডিয়ান সিনেমাতেও তাকে দেখা গিয়েছিল।

অভিনয় জগতে সে রকম পরিচিতি পাননি। তিনি বর্তমানে মহারাষ্ট্রের রামদাস আটওয়ালের রাজনৈতিক দলে নাম লিখিয়েছেন। মহিলা শাখার প্রেসিডেন্ট তিনি। বছর তিনেক আগে তিনি নিজেকে দেউলিয়া ঘোষণা করে আলোচনার শিরোনামে উঠে এসেছিলেন।  

এদিকে, ক্রিকেটার শামি বিয়ে করেছেন হাসিন জাহানকে। যদিও এখন তাদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

Link copied!