• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বাতাসে উড়ল শ্রাবন্তীর পোশাক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০২:৫৯ পিএম
বাতাসে উড়ল শ্রাবন্তীর পোশাক
শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি : সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনয় থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন তিনি। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ, তিনি যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় নতুন একটি ভিডিও পোস্ট করে আবারও আলোচনায় শ্রাবন্তী।

শুক্রবার (২৫ আগস্ট) নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন এই অভিনেত্রী। সেখান থেকেই আলোচনার সূত্রপাত।

সম্প্রতি সাগরপাড়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। চারদিকে বিপুল জলরাশির মধ্যে সমুদ্রধারে আপনমনে নেচে বেড়াচ্ছিলেন তিনি। সেই ভিডিও ক্লিপস নেটদুনিয়ায় পোস্ট করতেই ভাইরালের পাশাপাশি ধেয়ে আসে নেটিজেনদের কটাক্ষ।

ভিডিওতে দেখা যাচ্ছে লাল টুকটুকে মিনি ড্রেস, সঙ্গে খোলা চুল, চোখে সানগ্লাস পরা শ্রাবন্তীর নাচে যেন মাতাল হয়েছেন নেটিজেনরা। তবে নাচতে গিয়েই বিপত্তি ঘটে। সমুদ্রের দমকা হাওয়ায় বারবার পোশাক উড়তে থাকে তার। সেই সময়েই পোশাক ওপরে উঠতেই অভিনেত্রীর সাদা শর্ট প্যান্ট নজরে পড়ে। শ্রাবন্তী হাত দিয়ে জামাটা ঠিকও করে নেন। তবে এই ভিডিও দেখে খোঁচা মারতে ছাড়েননি অনেকে।

কটাক্ষ করে একজন লেখেন, ‘ড্রেসটা খুবই বড় হয়ে গিয়েছে’। তবে কটাক্ষ যেমন এসেছে তেমনই শ্রাবন্তীর প্রশংসায় পঞ্চমুখ অনেক ভক্ত। লাল ড্রেসে মোহময়ী শ্রাবন্তীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

Link copied!