• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মুম্বাইয়ে সোনু নিগমের ওপর হামলা


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৩:৫০ পিএম
মুম্বাইয়ে সোনু নিগমের ওপর হামলা

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগমের ওপর হামলা করা হয়েছে। এতে তিনি ও তার সঙ্গীরা আক্রান্ত হয়েছেন। সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের চেম্বুর এলাকায় তিনি আক্রান্ত হন বলে জানা গেছে। এই ঘটনায় তার বন্ধু রব্বানি খান আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্বস্ত সূত্র থেকে জানা যাচ্ছে, মুম্বাইয়ের চেম্বুরের যে অঞ্চলে অনুষ্ঠানটির চলছিল, সেখানকার স্থানীয় একটি রাজনৈতিক দলের বিধায়কের ছেলে সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে চান। সেই সময়ে সোনু নিগমের দেহরক্ষীরা তাকে বাধা দিলে বিধায়কের ছেলে প্রথমে সোনু নিগমের দেহরক্ষীর ওপর চড়াও হন। ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের মতে, গায়ক সোনু নিগম ও তার ম্যানেজার সায়রার সঙ্গেও আক্রমণকারী অশালীন আচরণ করেন। সোনু নিগমের ম্যানেজার সায়রাকে স্টেজ থেকে নেমে যেতে বলেন। তারপরে দেখা যায় ব্যাকস্টেজের সিঁড়িতে সোনু নিগমকে তিনি ধাক্কা মারছেন।

ঘটনাস্থলে উপস্থিত থাকা এক প্রত্যক্ষদর্শী জানান, ওই বিধায়কের ছেলের সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে যখন চেষ্টা করেন। সেলফি তুলতে বাধা পেলে প্রথমে সোনু নিগমের বডিগার্ডকে পেছন থেকে ধাক্কা মেরে মঞ্চের সিঁড়ি থেকে ফেলে দেন তিনি। তারপরই তিনি সোনু নিগমকে ধরতে যান। তখনই সোনু নিগমের বন্ধু এবং গায়ক রব্বানি খান ওই আক্রমণকারীকে বাধা দিতে যান। সঙ্গে সঙ্গে রব্বানি খানকেও সাত ফুট উঁচু মঞ্চ থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেওয়া হয়। এতে সোনু নিগম শারীরিকভাবে তেমন আহত হননি। রব্বানি খান, সোনু নিগমের দেহরক্ষী এবং অন্য এক সহকারীকে চেম্বুরের জেন হসপিটালে ভর্তি করতে হয়েছে।

এরপর এই সোনু নিগম চেম্বুর পুলিশ স্টেশনে গিয়ে পুরো ঘটনার বিবরণ দিয়ে বিধায়কের ওই ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। রব্বানি খান গায়ক সোনু নিগমের ক্লাসিকাল গানের শিক্ষক ওস্তাদ গুলাম মোস্তফা খানের ছেলে।

Link copied!