• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

প্রথম দেখায় আনুশকাকে ভয় পেয়েছিলেন কোহলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২২, ২০২৩, ১১:৫০ এএম
প্রথম দেখায় আনুশকাকে ভয় পেয়েছিলেন কোহলি

তারকা জুটি হিসেবে পরিচিত বিরাট কোহলি ও আনুশকা শর্মা। প্রথম কীভাবে তাদের দেখা হলো, প্রেম পর্বের শুরুটা কেমন ছিল, এ নিয়ে আইপিএলে সাবেক সতীর্থ এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে এক ইউটিউব ভিডিওতে কথা বলেছেন কোহলি। আলাপে তিনি জানান, প্রথম দেখায় আনুশকাকে ভয় পেয়েছিলেন।

কোহলি বলেন, “২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে আনুশকাকে প্রথম দেখি। শুটিংয়ের আগে বেশ ভয় লাগছিল। ওকে কী বলব, কীভাবে কাজ করব, সেটাই ভাবছিলাম। ও পৌঁছানোর পাঁচ মিনিট আগে আমি সেটে পৌঁছে গিয়েছিলাম। তার পরেও খুব ভয় লাগছিল।”

কোহলি আরও বলেন, “একে তো আনুশকা বেশ লম্বা। তার ওপর বড় হিল পরে এসেছিল। ওকে দেখে আমি অবাক হয়েছিলাম। মজা করে ওকে বলেছিলাম, ‘এর থেকে ছোট হিল আর পেলে না?’ আনুশকা বুঝতে পারেনি আমি কেন ও রকম বলেছি।”

বিরাট কোহলি আরও বলেন, “আনুশকা খুব সহজ-সরল। তাই ওর সঙ্গে তাড়াতাড়ি বন্ধুত্ব হয়েছিল। আমরা কথা বলতাম। তখনো প্রেমের সম্পর্ক হয়নি। কিন্তু আমি ভাবতাম ও আমার প্রেমিকা। একদিন ওকে মেসেজে বলেছিলাম, ‘যখন আমি সিঙ্গেল ছিলাম, তখন জীবন অন্য রকম ছিল।’ আনুশকা বলেছিল, ‘সিঙ্গেল ছিলে মানে?’ তখন আমি বুঝেছিলাম কী বলে ফেলেছি। আসলে মনে মনে ওকে প্রেমিকা ভাবতে শুরু করেছিলাম।”

Link copied!