• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

সন্তান আসার খরব উড়িয়ে দিলেন অর্জুন-মালাইকা


তপন বকসি
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০৬:১৪ পিএম
সন্তান আসার খরব উড়িয়ে দিলেন অর্জুন-মালাইকা

অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বাবা-মা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর বেজায় চটেছেন অর্জুন কাপুর। তার ও মালাইকা অরোরার বাবা-মা হওয়ার এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন অর্জুন। নিজের সোশ্যাল মিডিয়ায় বলেছেন, “এটা খুবই ক্যাজুয়াল ভঙ্গিতে লেখা। অসংবেদনশীল ও ভিত্তিহীন।” পাশাপাশি অর্জুন কাপুরের পরিবারের সদস্যরাও এই খবরকে ভিত্তিহীন বলে বর্ণনা করেছেন।

অন্যদিকে মালাইকা অরোরা মুম্বইয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আমার মনে হয় আজকের দিনের মেয়েদের নিজেদেরই উঠে দাঁড়িয়ে, শক্ত মনে নিজেদের পরিস্থিতির মোকাবিলা করা উচিত। সমাজে প্রতিষ্ঠা করা উচিত যে তারা যেভাবে তাদের জীবন যাপন করছেন, সেটা একেবারেই তাদের নিজের মত, নিজে বেছে নেওয়া জীবন। তাতেই তাদের এবং সমাজের ভালো। এখনও আমাদের সমাজে ডিভোর্সি মহিলা এবং সিঙ্গল অভিভাবকদের নিচু চোখে দেখা হয়। নিচু চোখ বলতে সমালোচনার নজরে দেখা হয়। অন্যের বলা যে কোনও মন্তব্যকে মেনে নেওয়ার পরিস্থিতির পরিবর্তন দরকার।”

ডিসেম্বর মাসের ৫ তারিখ থেকে ডিজনি হটস্টার প্ল্যাটফর্মে শুরু হতে চলেছে মালাইকা অরোরার রিয়্যালিটি শো ‍‍`মুভিং ইন উইথ মালাইকা‍‍`। যে রিয়্যালিটি শো-তে মালাইকার নিজের জীবনের অনেক কথা থাকবে। প্রাক্তন স্বামী আরবাজ, ছেলে অরহান এবং আরও অনেক কিছু। অর্জুন  কাপুর ও মালাইকা অরোরার বাবা-মা হওয়ার খবরটি মালাইকা প্রথম তার নিজের এই রিয়্যালিটি শো-তেই দিতে পারেন বলেও অনেকে মনে করেছিলেন। কিন্তু ডিসেম্বরের ৫ তারিখ ‍‍`মুভিং ইন উইথ মালাইকা‍‍` এই রিয়্যালিটি শো  শুরু হওয়ার আগেই অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বাবা-মা হওয়ার খবর সংবাদমাধ্যমে প্রকাশ হয়ে যাওয়ায় যৎপরোনাস্তি বিরক্ত অর্জুন ও মালাইকা। দুজনেই বলতে চাইছেন, এমন কোনও খবরের সত্যতা নেই।
 

Link copied!