• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

বাবা-মা হতে চলেছেন অর্জুন কাপুর-মালাইকা!


তপন বকসি
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০৪:৩৩ পিএম
বাবা-মা হতে চলেছেন অর্জুন কাপুর-মালাইকা!

বিয়ের আগেই বাবা মা হতে চলেছেন অর্জুন কাপুর-মালাইকা অরোরা। অক্টোবর মাসে অর্জুন ও মালাইকা লন্ডনে বেড়াতে গিয়েছিলেন। সেখানেই  নিজেদের ঘনিষ্ঠ বন্ধু মহলে মালাইকা এবং অর্জুন ঘোষণা করেছেন মালাইকা সন্তানসম্ভবা। লন্ডনে মালাইকা অর্জুনের ঘনিষ্ঠ বন্ধু মহল থেকেই এই খবর বলিউডে পৌঁছে গিয়েছে।

২০১৮ সালে বলিউডে এক ফিলমি পার্টিতে অর্জুন মালাইকার  প্রতি আকৃষ্ট হন। তার আগে অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সালমান খানের ছোট বোন অর্পিতা খান। অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরেই মালাইকা অরোরার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অর্জুন কাপুর। 

অর্পিতা খানের সঙ্গে বিশেষ সম্পর্কের সূত্রেই সালমান খানদের বাড়িতে যাতায়াত ছিল অর্জুন কাপুরের। সেখানেই মালাইকা অরোরার সঙ্গে প্রায়ই দেখা হতো অর্জুন কাপুরের। ২০১৪ সাল থেকেই আরবাজ খান ও মালাইকা অরোরার দাম্পত্য জীবনে দূরত্ব তৈরি হয়। এরপর ২০১৭ সালে আরবাজ ও মালাইকা অরোরার বিচ্ছেদ হয়ে যায়। এদিকে অর্পিতা খানের সঙ্গে বিশেষ সম্পর্ক থেকে সরে এসে অর্জুন কাপুর বিশেষভাবে মেলামেশা করতে থাকেন মালাইকার সঙ্গে।

তারপর ২০১৮ সাল থেকে মালাইকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অর্জুন কাপুর। আরবাজ খান ও মালাইকা অরোরার বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে। আরবাজ ও মালাইকার ১৮ বছরের একটি  পুত্রসন্তান রয়েছেন। যার নাম অরহান। সালমান খানের মেজ ভাই আরবাজ খানের সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবন চুকিয়ে মালাইকা অরোরা অর্জুন কাপুরের সঙ্গে লিভ ইন  রিলেশন শুরু করেন।

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, এর আগে প্রযোজক ও অর্জুন কাপুরের বাবা বনি কাপুরের সঙ্গে সম্পর্ক থাকার সময় বিয়ের আগেই সন্তানসম্ভবা  হয়ে পড়েছিলেন শ্রীদেবী। তারপরেই পাঁচ মাসের গর্ভবতী অবস্থায়  শ্রীদেবী ও বনি কাপুর আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন। বনি ও শ্রীদেবীর প্রথম সন্তানের নাম জাহ্নবী। যিনি এখন বলিউডের উল্লেখযোগ্য  নায়িকা। 

২০১৮ সাল থেকে অর্থাৎ গত চার বছরের মধ্যে বেশ কয়েকবার মালাইকা অর্জুনের বিয়ের গুঞ্জন দানা বেঁধেছে। কিন্তু এই খবর লেখা পর্যন্ত মালাইকা এবং অর্জুন কাপুর বিবাহিত নন। তাঁরা লিভ ইন রিলেশনশিপে থাকা কাপল। এখন মালাইকার সন্তানসম্ভাবনার খবর প্রকাশ্যে এসে পড়ার পর অর্জুন কাপুর ও মালাইকা অরোরা আনুষ্ঠানিক বিয়ের কথা ঘোষণা করবেন নাকি একত্র বসবাসকারী কাপল হিসেবে  নিজেদের লাভ চাইল্ডের জন্ম দেবেন, সেটাই দেখার।
 

Link copied!