• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নোবেলকে মাদক সাপ্লাই দিত একজন এয়ার হোস্টেজ : সালসাবিল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২০, ২০২৩, ০৩:৩৮ পিএম

প্রতারণার অভিযোগে করা মামলায় শনিবার (২০ মে) গায়ক মাঈনুল আহসান নোবেলকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। মতিঝিল থানায় দায়ের করা প্রতারণা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় নোবেলকে নিয়ে গণমাধ্যমে কথা বলেন তার সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ।

সালসাবিল বলেন, “ওকে (নোবেল) যারা মাদক সাপ্লাই করত, সেই গ্রুপে একজন এয়ার হোস্টেজ কাজ করত। সে-ই বাইরে থেকে এসব মাদক সরবরাহ করত।”

এয়ার হোস্টেজের নাম জানতে চাইলে তিনি বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। তবে তিনি একজন ইন্টারন্যাশনাল এয়ার হোস্টেজ বলে জানান  সালসাবিল।

সালসাবিল আরও বলেন, “নোবেল খুব ভালো একজন মানুষ ছিল। তবে মাদকের কারণে সে বদলে গিয়েছে। মাদকের কারণেই সে আমাকে প্রায়ই মারধর করত। এমনকি তার মারধর থেকে বাঁচতে এর আগে আমি পুলিশের দ্বারস্থ হয়েছি।”

এ সময় সালসাবিল আরও বলেন, “আমি কখনো নোবেলের বিরুদ্ধে মামলা করিনি। আমি শুধু তার বিরুদ্ধে মৌখিক অভিযোগ করেছি। আমি সব সময় চেয়েছি, সে আবার ভালোভাবে ফিরে আসুক। আমার উদ্দেশ্য তাকে শাস্তি দেওয়া ছিল না।”

অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে নোবেলের বিরুদ্ধে মামলা করেন শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম। ১৭ মে আদালত এ মামলার এজাহার গ্রহণ করে ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

Link copied!