• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

প্রেমিকের সঙ্গে প্রেক্ষাগৃহে অমিতাভ বচ্চনের নাতনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০১:৩৫ পিএম
প্রেমিকের সঙ্গে প্রেক্ষাগৃহে অমিতাভ বচ্চনের নাতনি

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। বলিউডের রঙিন দুনিয়ায় এখনো তার পা পড়েনি। তার আগেই তাকে নিয়ে যেনো আলোচনার শেষ নেই। অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে। পাপারাৎজিদের চোখ সর্বদা তাকে ঘিরেই।  গত বছরের শেষের দিকে গুঞ্জন উঠে, অভিনেতা সিদ্ধান্ত চতুবের্দীর সঙ্গে প্রেম করছেন নব্য। এবার একসঙ্গে সিনেমা দেখতে গিয়ে আবারও খবরের শিরোনাম হলেন অমিতাভ নাতনি।  

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বুধবার (১৩ জুন) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি শপিং মলের বাইরে দেখা যায় সিদ্ধান্ত ও নব্যকে। মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে গিয়েছিলেন চর্চিত এই প্রেমিক যুগল। আর সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। যা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া।

ছড়িয়েপড়া সেই  ভিডিওতে দেখা যায়, সাধারণ পোশাক পরেছিলেন সিদ্ধান্ত ও নব্য। দু’জনের পরনেই ছিল সাদা শার্ট ও কালো রঙের ট্রাউজার্স। সিদ্ধান্তের মুখে ছিল কালো রঙের একটি মাস্ক। সিদ্ধান্ত-নব্য পরস্পরের হাত ধরে মাল্টিপ্লেক্সে প্রবেশ করেন।

চলতি মাসের শুরুর দিকে গোয়া থেকে একসঙ্গে ফিরেন সিদ্ধান্ত ও নব্য। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পয়েছিল সেই মুহূর্ত। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনোরকম লুকোচুরি করেননি তারা। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল সিদ্ধান্ত ও নব্যকে।  

এর আগে গতবছর ডিসেম্বরে মুম্বাইয়ে প্রযোজক অমৃতপাল সিংহ বিন্দ্রার জন্মদিনের পার্টিতে রং মিলিয়ে লাল পোশাকে পা রাখেন অমিতাভ বচ্চনের নাতনি আর সিদ্ধান্ত। শুধু তা-ই নয়, একসঙ্গে পার্টি থেকে বেরিয়ে যেতেও দেখা যায়।

অমিতাভ-জয়া বচ্চনের  কন্যা শ্বেতা বচ্চনের মেয়ে নব্য নাভেলি নন্দা।  যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন তিনি।

 

Link copied!