• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

আম্বানিপুত্রের প্রাক্‌-বিয়ে এবার বিদেশে, শাহরুখ-সালমান-কিয়ারাসহ আর কারা থাকছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০১:২২ পিএম
আম্বানিপুত্রের প্রাক্‌-বিয়ে এবার বিদেশে, শাহরুখ-সালমান-কিয়ারাসহ আর কারা থাকছেন
অনন্ত ও রাধিকা, শাহরুখ, কিয়ারা, সালমান। কোলাজ

মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্রের বিয়ে বলে কথা। বিয়ের তারিখ জুলাই মাসে। তবে প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। এবার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের পালা। একটিমাত্র প্রাক্-বিবাহ অনুষ্ঠানেই যে আড়ম্বর এবং হইহুল্লোড় সমাপ্ত হবে না, সেটাই তো স্বাভাবিক। অনন্ত আম্বানি এবং তার বাগ‌্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান এবার দেশে নয়, হবে বিদেশের মাটিতে। ইতালিকেই বেছে নিয়েছেন আম্বানিরা। 

রিহানার মতো তারকা এসেছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে। এবারও নাকি চমক থাকছে। তাদের দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমান। কয়েক ঘণ্টার জন্য গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা?

জানা গেছে, অতিথিদের সঙ্গে বিলাসবহুল ক্রুজে চড়ে দ্বিতীয় প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান উপভোগ করবেন অনন্ত-রাধিকা। ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণ প্রান্ত; সমুদ্রপথে প্রায় সাড়ে চার হাজার কিলোমিটার পাড়ি দেবে বিলাসবহুল ক্রুজটি। এ অনুষ্ঠানের অতিথি তালিকায় ৮০০ জনের বেশি মানুষের নাম রয়েছে বলে জানা যাচ্ছে। ক্রুজে থাকবেন প্রায় ৬০০ জন কর্মী।

এই অনুষ্ঠানে সপরিবার শাহরুখ খানকেও আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সালমান খানও। এ ছাড়া রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে।

২৮ থেকে ৩০ তারিখ—এই তিন দিন ধরে প্রাক্-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত ও রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইতালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজ়ে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যেকোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। সেখানেই তিন দিনব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্য তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি টাকা। এমনিতে নাকি এই ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে আম্বানিদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন সেই নিয়ে জল্পনা!

শোনা যাচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাট—বলিউডের এই তারকা-দম্পতি নাকি অনন্ত ও রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। যদিও তাদের সঙ্গে আম্বানিদের পারিবারিক সখ্য বহু বছরের। ফ্রান্সের যেকোনো সাধারণ ক্রুজ়ে জনপ্রতি খরচ হয় ৪১ হাজার টাকা থেকে ৮৩ হাজার টাকা পর্যন্ত। কিন্তু আম্বানির কনিষ্ঠ পুত্রের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের জন্য যে ক্রুজ বুক করা হয়েছে তার মূল্য অনেক, এমনটাই শোনা যাচ্ছে।

Link copied!