• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘নাকফুল’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩, ০৯:৩৩ পিএম
ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘নাকফুল’

ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘নাকফুল’

ব্যস্ত সময় যাচ্ছে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পূজা চেরীর। ভালোবাসা দিবসে মুক্তি পাবে তার অভিনীত ‘নাকফুল’। কদিন আগেই ‘দরদিয়া’ নামে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর দিয়েছন পূজা চেরি। গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘নাকফুল’ সিনেমা, ফুটে উঠবে গ্রামের একজন চঞ্চল মেয়ে ও ছন্নছাড়া ছেলের সম্পর্কের গল্প।

গত বছরের শুরুর দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুরু হয়ে ঢাকায় শেষ হয় এর শুটিং।

এবার জানা গেল, ‘নাকফুল’ মুক্তির তারিখ। ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়ার বরাতে জানানো হয়েছে ।

প্রযোজনা সংস্থাটি জানায়, নাকফুল মুক্তির তারিখ আপাতত চূড়ান্ত। সব ঠিক থাকলে আগামী ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

ছবিটি পরিচালনা করেছেন অলক হাসান। গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে এ ছবি। যাতে ফুটে উঠবে গ্রামের একজন চঞ্চল মেয়ে ও ছন্নছাড়া ছেলের সম্পর্কের গল্প।

আদর-পূজা ছাড়াও নাকফুলের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ, এল আর খান সীমান্ত, শিখা মৌ প্রমুখ।

পূজা চেরি বলেন, ‘‘নাকফুল একটি নারীর কাছে বিশেষ এক অলংকার। নারীদের কাছে এক আবেগের গহনা। সেই আবেগের বিষয়টি নিয়েই নাকফুল। প্রযোজনা সংস্থা জানিয়েছে, ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে। আমরাও মুক্তির অপেক্ষায় থাকলাম। আশা করি, সিনেমাও দর্শকের মনে জায়গা করে নেবো।’’

আদর আজাদ বলেন, ‘‘সিনেমাটি গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে। খুবই চমৎকার একটি গল্প। গ্রামের সহজ-সরল প্রতিবাদী এক যুবকের চরিত্রে আমাকে দেখা যাবে। আমার নাম রাজু। গ্রামের একটি মেয়ের সঙ্গে পরিচয় হয়। তারপর তার সঙ্গে ভালো একটি সম্পর্ক তৈরি হয়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। আশা করি, এ সিনেমার গল্পটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।’’
 

Link copied!