• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

সন্তানকে সঙ্গে নিয়ে বান্ধবীর ছেলেকে বিয়ে অভিনেত্রীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৩:২২ পিএম
সন্তানকে সঙ্গে নিয়ে বান্ধবীর ছেলেকে বিয়ে অভিনেত্রীর
সন্তানকে সঙ্গে নিয়ে বিয়ের পিঁড়িতে রূপাঞ্জনা মিত্র । ছবি: সংগৃহীত

প্রেম মানে না জাত, বয়সের ভেদাভেদ। এমই একটি প্রেমের বিয়ে হল সম্প্রতি।  ৬ বছর লিভ-ইন সম্পর্কের পর অবশেষে বান্ধবীর ছেলেকে বিয়ে করলেন কলকাতার অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সম্প্রতি পরিচালক রাতুল মুখার্জিকে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। তার বিয়েতে উপস্থিত ছিলেন একমাত্র ছেলে রিয়ান। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের সেই ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। দুই জনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। তবে দীর্ঘস্থায়ী হয়নি সেই সম্পর্ক। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন অভিনেত্রী।

বয়সে অভিনেত্রীর চেয়ে ছয় বছরের ছোট রাতুল। যে কারণে এই পরিচালকের সঙ্গে প্রেম নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনাকে।

এক সাক্ষাৎকারে রূপাঞ্জনা মিত্র বলেছিলেন, ‘আমি মিষ্টি একটি সম্পর্কে রয়েছি। এই সম্পর্ক আমার কাছে খুবই বিশেষ। রাতুল এবং আমার বয়সের ফারাক রয়েছে ঠিকই। তবে বয়স অনুপাতে ও অনেক ম্যাচিওর। এই সম্পর্ক পূর্ণতা পাক সেটা আমি চাই। বিয়ে করতেও আমার আপত্তি নেই।’

গত বছরের ফেব্রুয়ারিতে মিরিকের ডন বস্কো চার্চে আংটি বদলটা সেরেছিলেন রাতুল-রূপাঞ্জনা। চলতি মাসেই সেরে নিলেন বিয়ে। বিয়েতে লাল রঙের পাঞ্জাবী গায়ে মায়ের পাশে ছিলেন রিয়ান। বেশ হাসিখুশিই দেখা মিলেছে তাদেরকে। 

Link copied!