• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

সালমানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী হেমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ০১:০৪ পিএম
সালমানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী হেমার

বলিউডের ভাইজানখ্যাত তারকা সালমান খানের বিরুদ্ধে অভিনেত্রীদের বিস্ফোরক মন্তব্য দেওয়া নতুন কোনো ঘটনা নয়। এবার সেই ঘটনায় আবারও নতুন করে ঘি ঢেলেছেন বলিউড অভিনেত্রী হেমা শর্মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খানের দেহরক্ষীসহ সালমানের বিরুদ্ধেও অভিযোগ এনেছেন এই অভিনেত্রী।

হেমা বলেন, “আমি সালমানের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। একবার দেখা করার জন্য অনেক চেষ্টা করেছিলাম। ‘দাবাং-থ্রি’ ছবিতে তার সঙ্গেই আমার এক দৃশ্যে অভিনয় করার কথা ছিল। সুযোগটা পেয়ে সত্যিই আনন্দ পেয়েছিলাম। কিন্তু ওই দৃশ্যের শুটিংয়ের সময় সালমান ছিলেন না। স্বাভাবিকভাবেই, আমি খুব হতাশ হয়ে পড়ি। তার সঙ্গে আমার আর দেখা করা হয়নি।”

হেমা আরও বলেন, “রিয়েলিটি শো ‘বিগ বসে’র পণ্ডিত জনার্দনের সঙ্গে আমার পরিচয় হয়। আমরা দুজনে গিয়েছিলাম সালমানের সঙ্গে দেখা করতে। কিন্তু তখন তার দেহরক্ষীরা আমার সঙ্গে কুকুরের মতো ব্যবহার করেন। আমি জানি এই ঘটনা সালমান জেনেও কিছু বলেননি। ঘটনার পরে ১০ দিন আমি রাতে ঘুমাতে পারিনি।”

এদিকে বিষয়টি নিয়ে এখনো সালমানের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে নেটদুনিয়ায় তাকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে। তাদের মতে, সালমানের উচিত ছিল ঘটনার প্রতিবাদ করা এবং এ বিষয়ে অভিনেত্রীকে সহযোগিতা করা।


 

Link copied!