• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

অপমৃত্যুর শিকার অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের প্রেমিক গ্রেপ্তার


তপন বকসি
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩, ০৩:০১ পিএম
অপমৃত্যুর শিকার অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের প্রেমিক গ্রেপ্তার
ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে

ভারতের বারাণসীর হোটেলে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর ঘটনায় অবশেষে গ্রেপ্তার করা হয়েছে তার প্রেমিক সমর সিংকে। উত্তর প্রদেশের গাজিয়াবাদ থেকে তাকে গ্রেপ্তারের খবর নিশ্চিত করেছেন ভারতের পুলিশ।

আকাঙ্খার মৃত্যুতে সমর সিং ও তার ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেন অভিনেত্রীর মা। আকঙ্ক্ষার মৃত্যুর পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন সমর সিং। শুক্রবার (৭ এপ্রিল) সকালেই গ্রেপ্তার করা হয় তাকে।

পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে, এই মামলায় আরও এক অভিযুক্ত সঞ্জয় সিংয়ের খোঁজ এখনও মেলেনি।

আকাঙ্ক্ষা দুবের চাচা ও চাচির অভিযোগ, বহুদিন ধরেই আকাঙ্ক্ষাকে প্রাণনাশের হুমকি দিচ্ছিলেন সমর সিং ও তার ভাই। আকাঙ্ক্ষার কাছ থেকে মোটা অঙ্কের টাকা ধার করেছিলেন নিয়েছিলেন প্রেমিক সমর সিং। অভিনেত্রী সেই টাকা ফেরত চাওয়ার পর থেকেই তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল। গত ২৬ মার্চ বারাণসীর হোটেল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় আকাঙ্ক্ষার মৃতদেহ।

গণমাধ্যমে আরও জানা যায়, সম্প্রতি পুলিশের হাতে এসেছে আকাঙ্ক্ষার ময়নাতদন্তের রিপোর্ট। সেই রিপোর্ট অনুযায়ী আকাঙ্ক্ষার পেটে মিলেছে বাদামি রঙের অজানা তরলের উপস্থিতি, এ ছাড়াও তার কবজিতে মিলেছে আঘাতের চিহ্ন। যদিও আকাঙ্ক্ষার পেটে আর অন্য কোনো খাবার, পানীয় কিংবা অ্যালকোহল পাওয়া যায়নি। তার পেটের মিউকাস মেমব্রেন বন্ধ হয়ে গিয়েছিল বলে রিপোর্টে উল্লেখ রয়েছে।

পুলিশ ভারতের গণমাধ্যমকে জানায়, মৃত্যুর কয়েকঘণ্টা আগের সিসিটিভি ফুটেজও তাদের হাতে এসেছে। যেখানে সন্দীপ সিং নামে এক ব্যক্তিকে অভিনেত্রীর সঙ্গে সিঁড়ি দিয়ে উঠতে দেখা যায়। তার হাতে থাকা ব্যগ থেকেই হোটেলের রুমের চাবি খুঁজছিলেন আকাঙ্ক্ষা। তিনি প্রায় ১৫-২০ মিনিট আকাঙ্ক্ষার ঘরে ছিলেন, তারপর বের হয়ে যান। এতক্ষণ সন্দীপ সিং সেখানে কী করছিলেন? তার পরিচয়-ই বা কী? তা খতিয়ে দেখছে পুলিশ।

Link copied!