• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘আম কাঁঠালের ছুটি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৬:৪০ পিএম
দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘আম কাঁঠালের ছুটি’
আম কাঁঠালের ছুটি, ছবি: সংগৃহীত

দেশের ৫টি প্রেক্ষাগৃহে দেখা যাবে মোহাম্মদ নূরুজ্জামানের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আম কাঁঠালের ছুটি’। শুক্রবার (১৮ আগস্ট) রাজধানীর দুটি আধুনিক প্রেক্ষাগৃহ সহ চট্টগ্রাম, কেরানিগঞ্জ ও নারায়ণগঞ্জে দেখা যাবে এই সিনেমাটি।

সিনেমাটির নির্মাতা নূরুজ্জামান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শুক্রবার থেকে সিনেমাটি দর্শকের। টিজার, ট্রেলার দেখে যারা আগ্রহ প্রকাশ করেছেন, আশা করি প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি তারা দেখবেন। রাজধানীর স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শাখা) এবং যমুনা ব্লকবাস্টারে ‘আম কাঁঠালের ছুটি’ দেখতে পারবেন দর্শক। এছাড়া কেরানিগঞ্জের লায়ন সিনেমাস, চট্টগ্রামের সিলভার স্ক্রিন এবং নারায়ণগঞ্জের সিনেস্কোপে প্রথম সপ্তাহে সিনেমাটি চলবে।

এর আগে ২৬ মে থেকে ১ জুন পর্যন্ত রাশিয়ার চেবাক্সারিতে ‘চেবাক্সারি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের’ ষোড়শ আসরের মূল প্রতিযোগিতা অফিশিয়াল সিলেকশন পেয়েছিল বাংলাদেশি চলচ্চিত্র ‘আম-কাঁঠালের ছুটি’। বিশ্বের বিভিন্ন দেশের নৃতত্ত্ব ও আঞ্চলিক স্বকীয়তার প্রতিনিধিত্ব করা চলচ্চিত্র নিয়ে আয়োজিত হয়েছে এ উৎসব।

চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছেন- লিয়ন, জুবায়ের, আরিফ, হালিমা ও তানজিল। অন্যদের মধ্যে ছিলেন- ফাতেমা, কামরুজ্জামান কামরুল, আব্দুল হামিদ প্রমুখ।

 

Link copied!