• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

‘নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৮:৪৬ পিএম
‘নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে’
নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে

চিত্রনায়িকা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সেক্রেটারি নিপুণ আক্তারের নামে ৬৪ জেলায় মামলা হতে পারে। এমনটাই জানালেন অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি ডি এ তায়েব। কারণ হিসেবে তিনি মানহানিকর কথাবার্তার কথা উল্লেখ করেন।

বুধবার (২২ মে) চলচ্চিত্রের ১৯ সংগঠনের সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডি এ তায়েব এ কথা জানান।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ঝামেলা যেন কাটছেই না৷ ফুলের মালা দিয়ে বরণের ২৫ দিন পর আদালতে রিট করেছেন নিপুণ আক্তার। এ নিয়ে বুধবার দিনব্যাপী উত্তাল ছিল বিএফডিসি।
নিপুণের এমন কাণ্ডে বৈঠক করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯টি সংগঠন।

এসময় ডি এ তায়েব বলেন, ওনার (নিপুণ) বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হচ্ছে। আমার ভক্তরা তার বিরুদ্ধে জেলায় জেলায় মামলা করবে। তারা এরই মধ্যে সবকিছু রেডি করে ফেলেছে। ৫০১ ধারায় মামলা করবে। আমার ভক্তরা মনে করছে নিপুণ আমার মানহানি করেছে। সে জন্য তারা নিপুণের নামে মামলা করবে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয় গত ১৯ এপ্রিল। এতে জয়ী হয় মিশা-ডিপজল প্যানেল। পরে নব নির্বাচিত কমিটিকে ফুলের মালা দিয়ে স্বাগত জানান পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নাসরিন আক্তার নিপুণ। কিন্তু এক মাস না পেরোতেই কমিটি বাতিল চেয়ে বুধবার (১৫ মে) হাইকোর্টে রিট করেন এই অভিনেত্রী। তার রিটের প্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। শুরু হয় নতুন আলোচনা-সমালোচনা। এরই মাঝে নিপুণের বিরুদ্ধে আজ এফডিসিতে মিছিল করে সাধাণ শিল্পীরা।


 

Link copied!