• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

৮৩ বছরে বাবা হয়েও প্রেমিকাকে বিয়ে করতে নারাজ অভিনেতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১১:৪৬ এএম
৮৩ বছরে বাবা হয়েও প্রেমিকাকে বিয়ে করতে নারাজ অভিনেতা

সম্প্রতি ৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হয়েছেন হলিউড অভিনেতা আল পাচিনো। ২৯ বছরের প্রেমিকা আইরিশ অভিনেত্রী নূর আলফাল্লাহর সন্তানের বাবা হয়েছেন অস্কারজয়ী এই অভিনেতা। তবে সন্তানের জন্ম দিলেও প্রেমিকাকে বিয়ে করতে রাজি নন পাচিনো।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন জানায়, বাবা হওয়ার খবরে বেশ অবাক হয়েছিলেন পাচিনো। তিনি সন্তানের পিতৃপরিচয় নিশ্চিত করার জন্য ডিএনএ টেস্টও করতে বলেন আলফাল্লাহকে। কারণ, অভিনেতা দাবি করেন, গর্ভাবস্থার প্রথম ১১ সপ্তাহ কিছু জানাননি প্রেমিকা নূর আলফাল্লাহ।

এ বিষয়ে আল পাচিনোর প্রেমিকা আলফাল্লাহ বলেন, “তিনি জানতেন পাচিনো আর কোনো সন্তান চান না। যার কারণে অস্কারজয়ী তারকার ফের বাবা হওয়ার খবরে তার সন্তানরা খুবই মনঃক্ষুণ্ন হয়েছেন।”

এ বিষয়ে আল পাচিনোর ঘনিষ্ঠ সুত্রের দাবি, ‘পাচিনো সন্তান চাননি এই বয়সে। তিনি নুরকে বিয়েও করবেন না। তবে একটি আর্থিক সমঝোতা করবেন এবং সন্তানের সঙ্গে সময় কাটানোর ব্যবস্থা করবেন।’

আলফাল্লাহ ছাড়াও সাবেক প্রেমিকাদের সঙ্গে আল পাচিনোর আরও তিনজন সন্তান আছেন। আল পাচিনোর প্রথম সন্তান জুলি মারির বয়স ৩৩ বছর। তার মা অভিনয় প্রশিক্ষক জ্যান ট্যারান্ট হলেন আল পাচিনোর সাবেক প্রেমিকা। তার আরও এক সাবেক প্রেমিকা বেভারলি ডি অ্যাঞ্জেলো জন্ম দিয়েছেন যমজ সন্তান অ্যান্টন ও অলিভিয়ার।
 

Link copied!