• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

১২ দিনে হাজার কোটি ক্লাবের সদস্য ‘আরআরআর’ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৫:১৩ পিএম
১২ দিনে হাজার কোটি ক্লাবের সদস্য ‘আরআরআর’ 

মাত্র ১২ দিনে এক হাজার কোটি রুপি ক্লাবের সদস্য হলো ‘আরআরআর’। এমন সাফল্যকে সেলিব্রেট করতে বুধবার (৬ এপ্রিল) রাতে মুম্বাইয়ের এক পাঁচতারকা হোটেলে জমকালো পার্টির আয়োজন করা হয়।

“আরআরআর’-এর পরিচালক রাজামৌলির সঙ্গে সিনেমার মূল দুই নায়ক রামচরণ ও জুনিয়র এনটিআর কেক কেটে এ পার্টির শুভসূচনা করেন।

এই পার্টিতে আরও উপস্থিত ছিলেন আমির খান, করণ জোহর, জাভেদ আখতার, জিতেন্দ্র, পদ্মিনী কোলাপুরি, হুমা কুরেশি, শারদ কেলকার, জনি লিভার, রাখি সাওয়ান্ত, আশুতোষ গোয়ারিকর, শান্তনু মহেশ্বরীসহ আরও অনেকে নামীদামি তারকারা।

প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তোলে ‘আরআরআর’। প্রথম দিনেই বিশ্বজুড়ে এই ছবির কালেকশন ছিল ২২৩ কোটি ভারতীয় মুদ্রা। তিন দিনেই ৫০০ কোটি ঘরে তুলেছে এই ছবি। এখনো জয়ের ধারা অব্যাহত। ১১ দিনে এ যাবৎ এই ছবির আয় ৯৩৯ কোটি। এদিনই সালমানের বজরঙ্গী ভাইজানকে পেছনে ফেলে দিল এই ছবি। সালমানের ওই ছবির আয় ছিল ৯০২.৮০কোটি। ১১তম দিনে সেই রেকর্ড ভেঙে বক্স অফিসে সর্বকালের সেরা তিন ছবির মধ্যে জায়গা করে নিল ট্রিপল আর।

এমন সাফল্যের পর স্বাভাবিকভাবেই উঠে এসেছে আরআরআরের সিক্যুয়াল প্রসঙ্গ।

‘আরআরআর’ ছবির দ্বিতীয় মৌসুম বানানোর প্রসঙ্গে জুনিয়র এনটিআর বলেন, “আমার মনে হয় এ ছবির উপসংহার বের হয়ে আসা উচিত। আমি জানি না, আমার কেন এ রকম মনে হয়েছে। আমি এ বিষয়ে কারও সঙ্গে কথা বলছিলাম। আমি মনে করি ‘আরআরআর’-এর দ্বিতীয় পর্ব বানানো প্রয়োজন। আমার এ কথাগুলো যেন সত্য হয়।”

সিক্যুয়েল প্রসঙ্গে পরিচালক রাজামৌলি বলেন, “আগে সবকিছু স্বাভাবিক হতে দিন। আমার জন্য এই ছবির সিক্যুয়েল বানানো অত্যন্ত আনন্দের বিষয় হবে। শুধু বক্স অফিসে ছবিটি কত আয় করবে, এ জন্য নয়, বরং আমি এই বাহানায় আমার দুই ভাইয়ের (রামচরণ ও জুনিয়র এনটিআর) সঙ্গে সময় কাটাতে পারব। আমার জন্য এটা অনেক বেশি আনন্দদায়ক হবে। একটু সময় যাক, দেখি কী হয়।”

বলিউড সুপারস্টার আমির খান সিনেমাটি প্রসঙ্গে বলেন, “এই ছবিকে সবাই ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে। ‘লাল সিং চাড্ডা’ সিনেমার জন্য এখনো ছবিটি দেখে উঠতে পারিনি। রাজাকে (রাজামৌলি) বলছিলাম, আমি প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে চাই। এই সিনেমাকে ঘিরে আমি শুধুই প্রশংসা শুনে যাচ্ছি।”

গত ২৫ মার্চ ‘আরআরআর’ মুক্তি পেয়েছিল। ৫৫০ কোটি রুপি খরচ করে নির্মাণ করা সিনেমাটি এরই মধ্যে এক হাজার কোটি রুপি আয় করেছে।

রামচরণ ও জুনিয়র এনটিআর ছাড়া এ ছবিতে আরও অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখ।

Link copied!