• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

শাহরুখের নতুন সিনেমার ছবি ফাঁস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২, ০৫:১১ পিএম
শাহরুখের নতুন সিনেমার ছবি ফাঁস

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ বক্স অফিসে ব্যর্থ। তারপর থেকে কিছুটা আড়ালেই ছিলেন বলিউডের কিং খান। এখন ব্যাক টু ব্যাক সিনেমা দিয়ে আবারও লাইমলাইটে আসতে যাচ্ছেন শাহরুখ খান। দুই সিনেমার একটি পাঠান। আরেকটি নিয়ে চলছে নানান গুঞ্জন।   

 সম্প্রতি শাহরুখের একটি ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবিটি পোস্ট করা হয়েছে তার ফ্যান ক্লাবের পক্ষ থেকে। ছবিতে দেখা যাচ্ছে, স্কার্ফে মুখ ঢেকে গাড়িতে বসে রয়েছেন কিং খান। ছবি প্রকাশিত হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ধারণা করা হচ্ছে তার পরবর্তী সিনেমার শুটিং লোকেশন থেকে এটি তোলা হয়েছে।

আগেই কানাঘুষা শোনা গিয়েছিল, এই সপ্তাহ থেকে দক্ষিণী পরিচালক অ্যাটলির হোম প্রোডাকশনের কাজে শ্যুটিং শুরু করবেন কিং খান। এই শিডিউডে শাহরুখের সঙ্গে যোগ দেবেন নয়নতারা। মুম্বইয়ে ১০ দিনের শ্যুটিং শিডিউল রয়েছে। তাই প্রকাশিত ছবিটি দেখে বেশিরভাগ মানুষই ধারণা করছেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র পরিচালক অ্যাটলির ‘লায়নে’ কাজ শুরু করছেন শাহরুখ খান।

এর আগে লায়নে কাজের বিষয়ে অ্যাটলির সঙ্গে কথাবার্তা চলছে বলে নিজেই টুইট করেছিলেন বলিউডের এই ড্যাশিং হিরো। সুপারস্টার বিজয়ের ‘বিস্ট’ ছবির ট্রেলারের প্রশংসা করতে গিয়ে অ্যাটলির সঙ্গে আসন্ন প্রোজেক্টের জল্পনায় কার্যত সীলমোহর দিয়েছিলেন শাহরুখ।

জানা গেছে, অ্যাটলির সিনেমাতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে 'কিং খান'-কে। বাবা ও ছেলের উভয় চরিত্রেই থাকছেন তিনি। বিতে খলনায়কের চরিত্রে থাকবেন রানা দাগ্গুবতি। তবে সবটাই এখন জল্পনা, প্রোজেক্ট নিয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি।

এদিকে  সদ্য ‘পাঠান’-এর শ্যুটিং সেরে গত সপ্তাহে স্পেন থেকে ফিরেছেন শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিপীকা পাডুকোন। সোশ্যাল মিডিয়াতেও এরমধ্যেই 'পাঠান' সিনেমায় তার লুক প্রকাশ হয়েছে।

Link copied!