• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

শাকিব-বুবলীর সন্তানের নাম ও ছবি প্রকাশ্যে!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১২:১৯ পিএম
শাকিব-বুবলীর সন্তানের নাম ও ছবি প্রকাশ্যে!

সম্প্রতি ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীর বেবি বাম্পের ছবি সামনে এসেছে, যা নিয়ে চলছে তুমুল আলোচনা। বুবলীর সেই সন্তানের বাবা কে, তাই এত দিন খুঁজেছে সবাই।

এদিকে ঢালিউড পাড়ায় জোর গুঞ্জন সেই বাচ্চার বাবা ঢালিউড কিং শাকিব খান। এবার সেই গুঞ্জন অনেকটাই সত্যি বলে ধরা হচ্ছে। কারণ, শাকিব ও বুবলী দুজনের পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র নিশ্চিত করেছে, মা-বাবা হয়েছেন শাকিব-বুবলী। এই তারকা জুটির পুত্রসন্তানের বয়স আড়াই বছর এবং তাদের সন্তানের নাম শেহজাদ খান।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ বুবলী পুত্রসন্তানের জন্ম দেন। এমনটাই জানা গেছে।

সন্তানকে পৃথিবীর আলো দেখাতে ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে বুবলী পাড়ি জমান নিউইয়র্কে। এরপর সন্তানকে পৃথিবীতে এনে ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতোই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন।

এরই মধ্যে ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন?

দুই দিন ধরে দফায় দফায় কথা হচ্ছিল শবনম বুবলী ও শাকিব খানের সঙ্গে। সন্তানের বিষয়ে স্পষ্ট কিছু না বললেও তারা দুজনে বিষয়টি তাদের সময়মতো সবার সামনে আনবেন বলে জানান। এর বাইরে পরিষ্কার করে কিছুই বলেননি তারা।

Link copied!