• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

শঙ্কা কাটিয়ে মুক্তি পাচ্ছে ‘বিনিসুতোয়’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১, ০১:৪৭ পিএম
শঙ্কা কাটিয়ে মুক্তি পাচ্ছে ‘বিনিসুতোয়’

পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহগুলোতে ফের হাজির হচ্ছেন জয়া আহসান। তার অভিনীত ‘বিনিসুতোয়’ মুক্তি পাচ্ছে ২০ আগস্ট। ছবির পরিচালক অতনু ঘোষ। এতে জয়ার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। এই ছবির মাধ্যমেই তারা প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন।

লকডাউনের কারণে এত দিন সিনেমাটি মুক্তি পায়নি। সম্প্রতি পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ কমে আসায় লকডাউন শিথিল হয়েছে। সিনেমা হলগুলো খোলার অনুমতি পেয়েছে। তাই এই সুযোগে বড় পর্দায় ছবিটি মুক্তি দিতে চাইছেন প্রযোজক।

ছবিতে কাজলের ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক আর শ্রাবণীর ভূমিকায় আছেন জয়া। কাজল ও শ্রাবণীর দেখা হয় একটি রিয়ালিটি শোর মাধ্যমে। সেখান থেকেই তাদের বন্ধুত্বের শুরু। শ্রাবণী একদিন দুর্ঘটনায় পড়েন, তখন কাজল তাকে দেখাশোনা করেন। এমন মানবিক সম্পর্কের জটিল বিষয় কীভাবে গাঁথা হয় সেই গল্পই ‘বিনিসুতোয়’ উঠে আসবে।

ছবিটি ইতিমধ্যে বিশ্বের বেশ কয়েকটি বড় বড় চলচ্চিত্র উৎসব ঘুরে এসেছে। প্রশংসার পাশাপাশি জিতে নিয়েছে পুরস্কার। আর সে কারণে জয়া ও ঋত্বিকের পর্দার রসায়ন দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, রেশমি সেন, খেয়া চট্টোপাধ্যায়সহ অনেকে। ‘বিনিসুতোয়’ সিনেমার একটি গানেও কণ্ঠ দিয়েছেন জয়া আহসান।

Link copied!