• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

লকডাউন শেষে শুটিংয়ে ফিরেছেন তারকারা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২১, ০১:০৪ পিএম
লকডাউন শেষে শুটিংয়ে ফিরেছেন তারকারা

করোনাভাইরাস সংক্রমণ ঊর্ধ্বগতির কারণে ১৯ দিন সারাদেশ কঠোর লকডাউনের আওতায় ছিল। বন্ধ ছিল গণপরিবহন, দোকানপাট, শপিংমল। এমনকি লকডাউনের এই সময়টায় বন্ধ রাখা হয় চলচ্চিত্রের শুটিং।

তবে লকডাউন শিথিল হওয়ায় বুধবার থেকেই হাতে থাকা সিনেমার শুটিংয়ে নেমে পড়েছেন তারকারা। শাকিব খান ও বুবলী অভিনীত ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং বন্ধ ছিল লকডাউনের কারণে।

সিনেমার পরিচালক তপু খান জানালেন, শুটিং প্রায় ৭০ শতাংশ শেষ হয়েছে আগেই। বুধবার থেকে শেষ লটের শুটিং শুরু হয়েছে। তিনি আশা করছেন ১০ দিনের মধ্যেই সিনেমার বাকি অংশের কাজ শেষ করতে পারবেন তিনি।

লকডাউনের আগে ‘অন্তর্জাল’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন দীপঙ্কর দীপন। তিনি জানিয়েছেন, লকডাউনের মধ্যেই সিনেমার সব প্রস্তুতি নিয়েছেন। ফলে লকডাউন শিথিল হওয়ার প্রথম দিনেই শুটিংয়ে নেমে পড়তে পেরেছেন। এতে বিভিন্ন চরিত্রে অভিন করছেন— বিদ্যা সিনহা মিম, সিয়াম, এ বি এম সুমন ও সুনেরাহ বিনতে কামাল।

এদিকে শুক্রবার থেকেই শুটিং শুরু হয়েছে সৈকত নাসির পরিচালিত চলচ্চিত্র ‘তালাশ’ সিনেমার। লকডাউনের মধ্যে শুটিং প্রসঙ্গে তিনি জানান, স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে শুটিং শুরু হয়েছে। তবে আজ থেকে পুরোদমে শুটিং শুরু করবেন তিনি।

‘তালাশ’ সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী বুবলী। তার বিপরীতে আছেন নবাগত দুই নায়ক আজাদ আদর ও আসিফ আহসান খান।

Link copied!