• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

মিডিয়া হারাম জায়গা, তাই ইসলামের পথে আমব্রিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০১:৩৫ পিএম
মিডিয়া হারাম জায়গা, তাই ইসলামের পথে আমব্রিন

ধর্মের টানে অভিনয় ছেড়ে দেওয়ার নজির কম নেই এদেশে। সম্প্রতি সেই তালিকায় যুক্ত হলেন মডেল ও অভিনেত্রী আমব্রিন। অভিনেত্রীর ফেসবুক মারফত এমন তথ্যই জানা গেল। মেয়ের সঙ্গে একটি ছবি প্রকাশ করে জানালেন, এখন তিনি ইসলামি রীতি মেনে চলছেন। হিজাব পরছেন। নিয়মিত নামাজ পড়ছেন।

ছবির ক্যাপশনে আমব্রিন লিখেছেন, “আল্লাহ আমাকে ওর মতো একটা ফেরেশতা দিয়ে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে, এমনকি আমার মধ্যে সেরা রূপটা এনে দিয়েছে।”

আমব্রিনের মেয়ের নাম আমায়া। মূলত মেয়ের জন্যই তিনি শোবিজের ঝলমলে দুনিয়া ছেড়ে ইসলামের পথ বেছে নিয়েছেন।

আমব্রিন বলেন, “আমার মেয়ের বয়স যখন মাত্র এক দিন, তখন ও জীবন নিয়ে লড়ছিল। তখন আমি আল্লাহর কাছে প্রতিজ্ঞা করি, যেন আমার মেয়েকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দেন। বিনিময়ে আমি মিডিয়ার ক্যারিয়ার ছেড়ে দেব, নিয়মিত হিজাব পরব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব এবং এমন কিছুই করব না, যা ইসলামে হারাম। আজ দেখুন, ও আমার সাথেই আছে। আলহামদুলিল্লাহ্‌। আমি সর্বোচ্চ চেষ্টা করছি আমার প্রতিজ্ঞা রাখার জন্য।”

২০১৭ সালের ৪ নভেম্বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন আমব্রিন। এরপর থেকে তারা কানাডাতেই বসবাস করছেন। ২০১৮ সালের ২৩ জুন কন্যা সন্তানের মা হন আমব্রিন।

রিয়েলিটি শো ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ দিয়ে শোবিজ জগতে আত্মপ্রকাশ করেন আমব্রিন। তারপর বেশকিছু নাটকে অভিনয় করেন তিনি। বিজ্ঞাপনের মডেল হয়েছেন, করেছেন উপস্থাপনা।

Link copied!