• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫
মাদকসহ মডেল গ্রেপ্তার

বিব্রত মৌ ও পিয়া বিপাশা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০২:১৭ পিএম
বিব্রত মৌ ও পিয়া বিপাশা

অপরাধ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হন মডেল পিয়াসা ও মৌ। তাদের গ্রেপ্তারের পর বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন সাদিয়া ইসলাম মৌ ও পিয়া বিপাশা। নাম বিভ্রান্তির কারণে খবর ছড়িয়ে পড়েছিল, তাদের দুজনের বাসায় অভিযান চালিয়েছে মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

ঘটনার রাত থেকে বিষয়টি নিয়ে বিব্রত হচ্ছেন বলে জানান সাদিয়া ইসলাম মৌ। তিনি বলেন, “আমার নামের সঙ্গে মিলে গেছে এমন একজনকে পুলিশ ধরেছে। আর এতেই অনেকে আমার পরিবার, স্বজন ও বন্ধুদের নিউজ লিংক পাঠাতে ছাড়েনি। অথচ তারা কিন্তু দেখছে যে এটা আমি না।”

তার মতে, যারা নিয়মিত স্টেজে কাজ করছে, ফ্যাশন শো করছে, রেগুলার সম্মানী নিচ্ছে একজন মডেল হিসেবে, যখন মডেল খোঁজা হয় পোর্টফলিও দেখা হয়, ওইখানে যাদের আমরা দেখি তাদের মডেল বলা উচিত।

পিয়া বিপাশা বলেন, “এটা আমার জন্য সম্মানহানিকর। যারা এমনটা রটিয়েছেন তাদের অনুরোধ করব যাচাই-বাছাই না করে কিছু ছড়াবেন না। এতে করে ইনোসেন্ট কেউ বিতর্কিত হয়ে যেতে পারেন।”

তিনি মনে করেন, মডেল পরিচয়ে যারা এ ধরনের অপরাধ কর্মকাণ্ডে জড়িত তাদের বিরুদ্ধে এভাবেই অভিযান পরিচালনা করলে প্রকৃত শিল্পীদের সম্মানহানি হবে না।

রোববার রাত ১০টার দিকে গুলশান থানার বারিধারার ৯ নম্বর রোড এলাকায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, সিসাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তাকে নিয়ে মোহাম্মদপুরের বাবর রোডে মডেল মৌয়ের অভিযান চালায় পুলিশ। সেখান থেকেও এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে মৌকেও গ্রেপ্তার করা হয়। তাদের দুজনকেই তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

Link copied!