• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০১:৫৫ পিএম
বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান

সালমান খানের বাবা সেলিম খান বলিউডের বিখ্যাত চিত্রনাট্যকার। এক নামে তাকে সবাই চেনে। ব্যক্তিজীবনে তিনি দুই বিয়ে করেছেন। সালমান খান নিজের মা সালমা খানকে যেমন খুব ভালোবাসেন, তেমনি ভালোবাসেন বাবার দ্বিতীয় স্ত্রী হেলনকেও। সময় পেলে দুই মায়ের সঙ্গেই সময় কাটান। ছেলের ব্যবহারে মুগ্ধ দুই মা।

তিন দশক আগে ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন সালমান খান। তিনি বলেছিলেন, “বাবা যখন দ্বিতীয় বিয়ে করেন, তখন আমার বয়স মাত্র ১০। আমি দেখতাম বাবার অপেক্ষায় বসে রয়েছেন মা। মায়ের এ অবস্থা কিছুতেই মেনে নিতে পারিনি। আমি প্রথম থেকেই মা ঘনিষ্ঠ। আমরা একসঙ্গেই থাকতাম। আমার জীবনের সবচেয়ে বড় উপহার মা। তাই বাবা যখন দ্বিতীয় বিয়ে করেন, তখন মাকে আমি অখুশি দেখতে পারতাম না।”

সেই সাক্ষাৎকারে ভাইজান আরও বলেছিলেন, “বাবা একদিন আমাদের বুঝিয়েছিলেন তিনি এখনও আমাদের ভালোবাসেন। তারপর থেকে মা বিষয়টি মেনে নিতে শুরু করেন। প্রথম প্রথম হেলেন আন্টিকে মেনে নিতে অসুবিধা হয়েছিল। কিন্তু এখন উনি আমাদের পরিবারের সদস্য। বিপদের সময় বিশ্বস্ত বন্ধু। আমরা এখন একটাই পরিবার। প্রয়োজনে প্রত্যেকে প্রত্যেকের জন্য ছুটে যাই।”

১৯৬৪ সালের ১৮ নভেম্বর সুশীলা চরককে বিয়ে করেন সেলিম খান। সালমা নামে তিনি বেশ পরিচিত। সেলিম খান ও সালমা দম্পতির চার সন্তান—আরবাজ খান, সালমান খান, সোহেল খান ও আলভিরা খান। ১৯৮১ সালে সেলিম খান চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী হেলেনকে বিয়ে করেন। এই দম্পতি একটি মেয়েকে দত্তক নিয়েছেন। তার নাম অর্পিতা।

Link copied!