• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

বাগদান সেরেছেন ভিকি-ক্যাটরিনা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১, ১২:০৮ পিএম
বাগদান সেরেছেন ভিকি-ক্যাটরিনা!

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর ভিকি কৌশলের বুকে মাথা রেখে সুখ খুঁজে পান ক্যাটরিনা কাইফ। মন দেওয়া-নেওয়ার পর্ব শেষ করে তারা যেন হয়ে যান লাভ বার্ডস। তাদের প্রেমের খবর প্রকাশ্যে না এলেও বলিউডে বেশ চর্চা হতো তাদের নিয়ে। যদিও তারা এসব নিয়ে কখনো মুখ খোলেননি। গোপনেই প্রেম চালিয়ে যাচ্ছেন। 

তবে এবার শোনা যাচ্ছে, গোপনে নাকি ক্যাট-ভিকি আঙটি বদল করে ফেলেছেন। মুম্বাইয়ের এক ফটোগ্রাফার সম্প্রতি একটি ছবি শেয়ার করে লেখেন, ভিকি ও ক্যাটরিনার বাগদান হয়েছে। 

Katrina-Vicky: গোপনে বাগদান সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা! ভাইরাল ছবি ঘিরে  হুলুস্থুলু - Katrina Kaif and Vicky Kaushal‍‍`s fans celebrate reports of  their roka, know the real truth behind this ...

এর কিছুদিন আগে মুম্বাইয়ে কিছু নিউজ পোর্টালে প্রকাশিত হয় শিগগিরই ভিকি-ক্যাটরিনার রোকা অনুষ্ঠান হতে চলেছে। এরপর থেকেই তাদের বাগদান সম্পন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে।  

তবে এই খবরটি কতটা সত্যি, তা নিয়েও চলছে জল্পনা। তবে নেটিজেনরা এই খবরে খুবই উত্তেজিত। অনেকে ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছাও জানাচ্ছেন। যদিও বাগদানের বিষয়ে এখনও ভিকি-ক্যাটরিনার পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি।  

এদিকে ক্যাটরিনাকে নিয়ে রাশিয়া উড়াল দিয়েছেন সালমান খান। প্রতীক্ষিত ‘টাইগার-থ্রি’ সিনেমার মুম্বাই অংশের শুটিং শেষ। বাকি অংশের শুটিংয়ের লোকেশন রাশিয়া।

Link copied!