• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

ফের দেখা যাবে যশমিতার রসায়ন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০৭:২১ পিএম
ফের দেখা যাবে যশমিতার রসায়ন

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের কথা মনে আছে তো সবার? এত সহজে তো ভুলে যাওয়ার কথা নয়। ধারাবাহিকটির শেষ পর্ব প্রচারের পাঁচ বছর পেরিয়ে গেলেও আজও অরণ্য ও পাখি চরিত্রে অভিনয় করা যশ-মধুমিতার রসায়ন দুই বাংলার দর্শকের চোখে লেগে আছে।

এরপর আর এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। যদিও দর্শকের সব সময়ের প্রত্যাশা ছিল, যশমিতা ফের একসঙ্গে পর্দায় হাজির হোক। এত দিন তাদের সেই প্রত্যাশা পূরণ না হলেও অবশেষে এলো সেই কাঙিক্ষত সময়। সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশি গায়ক তানভীর ইভানের গানের ভিডিও চিত্রে দেখা যাবে তাদের।

May be an image of 2 people, people standing and indoor

‘ও মন রে’ শিরোনামের গানটি পরিচালনা করবেন বাবা যাদব। কোরিওগ্রাফির দায়িত্বও সামলাবেন তিনি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে নির্মিত হচ্ছে গানটি। জানা গেছে, সোমবার (২ আগস্ট) থেকে কলকাতার কোনো এক স্টুডিওতে ভিডিওচিত্রের দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

মধুমিতার সঙ্গে ফের একসঙ্গে কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিত যশ। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, “ভক্তরা অনেক দিন ধরেই আমাদের জুটির কাজ দেখতে চাইছিলেন। দেরিতে হলেও তাদের সেই আশা পূরণ হচ্ছে। মিউজিক ভিডিওটি দেখার পর সবাই খুশি হবে আশা করি।”

যশ

জনপ্রিয় এই জুটির ভিডিওচিত্র নির্মাণকে বড় দায়িত্ব মানছেন বাবা যাদব। তার ভাষায়, “এটা বিরাট একটা দায়িত্ব। আমাকেও অনেক মানুষ প্রশ্ন করেছে যশ-মধুমিতার কামব্যাক নিয়ে। আমি খুশি যে ওরা আবার একসঙ্গে কাজ করছে। ভালোবাসা আর মানব মনের গভীরে লুকিয়ে থাকা আবেগগুলো এই মিউজিক ভিডিয়োতে তুলে ধরব। এটা ভিজ্যুয়াল ট্রিট হবে, এইটুকু কথা দিচ্ছি।”

যশ-মধুমিতার পর্দায় ফেরার খবরটি ইতোমধ্যে সবখানে ছড়িয়ে পড়েছে। আর তাই তারা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন প্রিয় জুটির মিউজিক ভিডিওর রোমান্স দেখতে। এখন শুধুই অপেক্ষা। 

Link copied!