• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

নিকের বাহুডোরেই আছেন প্রিয়াঙ্কা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০১:৩৫ পিএম
নিকের বাহুডোরেই আছেন প্রিয়াঙ্কা

বিবাহবিচ্ছেদের গুঞ্জনে পানি ঢেলে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে নিক জোনাসের ছবিতে মন্তব্য করে জানিয়ে দিলেন, তারা আগের মতোই হাতে হাত রেখে পথ চলছেন। নিকের ছবির মন্তব্যের ঘরে প্রিয়াঙ্কা লিখেছেন—তোমার এই বাহুডোরেই আমি মরে গেলাম। এর মাধ্যমেই প্রিয়াঙ্কা বুঝিয়ে দিয়েছেন তাদের মধ্যে ভালোবাসার বন্ধন এখনও যথেষ্ট পোক্ত।

এদিকে দেশি গার্ল তার ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি নেটফ্লিক্সের একটি ভিডিও। জোনাস ভাইদের ‘রোস্ট’ করার ভিডিওটি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে। ভিডিওটিতে নিক, জোনাস ও কেভিনের সঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে। এই ভিডিও শেয়ার করে নিজের ইনস্টা হ্যান্ডেলে মজার ছলে প্রিয়াঙ্কা লিখেছেন, “আমার স্বামী এবং তার ভাইদের ডিনারের জন্য দারুন রোস্ট করা হয়েছে।”

ভিডিওর শুরুতেই প্রিয়াঙ্কাকে বলতে শোনা যাচ্ছে, “আমার স্বামী নিক জোনাসকে রোস্ট করতে উপস্থিত হয়েছি। এই কারণে আমি উচ্ছ্বসিত, শিহরিতও বটে।” পাশাপাশি প্রিয়াঙ্কা বেশ কিছু কথা শেয়ার করেছেন। নিকের সঙ্গে তার দশ বছরের বয়সের পার্থক্যের কথাও তুলে ধরেছেন প্রিয়াঙ্কা। পিগি চপস আরও বলেছেন নিক এবং তিনি একে অপরের কাছ থেকে এখনও প্রচুর কিছু শেখেন। পাশাপাশি নিজের দেশ সম্বন্ধেও স্তুতি শোনা যায় প্রিয়াঙ্কার কন্ঠে।

এর আগে ইনস্টাগ্রাম থেকে স্বামীর নামের অংশ ‘জোনাস’ মুছে ফেলায় বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়। তখন তিনি মুখ না খুললেও, গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন তার মা মধু চোপড়া।

Link copied!